www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিকদেশজুড়ে

অকালেই প্রাণ ঝড়ে পড়ার উপক্রম হয়ে পড়েছে সোনিয়ার

গাইবান্ধা সংবাদদাতা : নিষ্পাপ ফুটফুটে শিশু সোনিয়ার অর্থাভাবে চিকিৎসা করাতে না পারায় অকালেই প্রাণ ঝড়ে পড়ার উপক্রম হয়ে পড়েছে।

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের ছোট শিমুলতলা গ্রামের ভ্যানচালক সোলেয়মান এর মেয়ে সোনিয়া হার্টে ফুটো নিয়ে জন্মগ্রহণ করেন। বর্তমানে সোনিয়ার বয়স পাঁচ বছর।

অভাব অনটনের সংসারে হার্টে ফুটো নিয়ে জন্মগ্রহন করা সোনিয়ার জাতীয় হৃদরোগ ইনষ্টিটিউট হাসপাতালের শিশু কার্ডিওলোজিতে প্রাথমিক চিকিৎসাসহ বিগত ৫ বছরে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করার পর নিঃস্ব পরিবারটি। এক চিলতে ভিটে মাটি ছাড়া আর কিছুই নেই ওই পরিবারটির।

চিকিৎসক জানিয়েছেন, অপারেশনের মাধ্যমে তাকে সুস্থ্য করে তোলা সম্ভব। সোনিয়ার এ অপারেশনের জন্য ৩ লক্ষ টাকার প্রয়োজন। সোনিয়ার পরিবার টাকার ব্যবস্থা করতে না পারায় দিন দিন নিভে যাচ্ছে সোনিয়ার জীবন প্রদীপ।

ফুটফুটে পাঁচ বছরের সোনিয়াও চায় আর পাঁচ-দশ জন বাচ্চাদের মতো ঘুরতে, খেলতে এই দুনিয়ার বুকে বেঁচে থাকতে। কিন্তু তাকে এমনই এক রোগে আক্রমণ করেছে যা কিনা মোমবাতির মতো শুধু কমছে।

অসহায় দরিদ্র ভ্যানচালক বাবা তার মেয়ের চিকিৎসা ব্যয়ে যে অর্থ প্রয়োজন তা তার পক্ষে জোগাড় করা সম্ভব না তাই দানশীল বিত্তবান ব্যাক্তিদের কাছ থেকে আর্থিক সহায়তা কামনা করেছেন।

সাহায্য পাঠাবার ঠিকানা- ব্যাংক হিসাব-সঞ্চয়ী হিসাব নং ২৪৮০৮, সোনালী ব্যাংক লিঃ পলাশবাড়ী শাখা, গাইবান্ধা। বিকাশ মোবাইল ০১৭৪১-৬১১৬৪০ তে পাঠানো যাবে।

error: Content is protected !!