1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বুধবার, ১৯ মে ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ন

হুয়াওয়ের ফোনে ঈদ অফার

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ৪২ বার পড়া হয়েছে

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক : ঈদ উল আজহা উপলক্ষে আকর্ষণীয় ঈদ অফার ঘোষণা করেছে স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। এই অফারের মধ্যে রয়েছে হুয়াওয়ের যেকোনো স্মার্টফোন কিংবা ট্যাব কিনে আরেকটি স্মার্টফোন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়ার সুযোগ। এছাড়া নোভা টুআই ক্রয়ে সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট ক্রয়ে আকর্ষণীয় গিফট, ইএমআই বা কিস্তি সুবিধা এবং হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবার সময়সীমা বৃদ্ধির সুযোগ।

পুরো আগস্ট মাস জুড়ে হুয়াওয়ের স্মার্টফোন কিংবা ট্যাব ক্রয় করে ভাগ্যবান ক্রেতাগণ ওয়াই নাইন ২০১৮, ওয়াই ফাইভ প্রাইম, ওয়াই থ্রি ২০১৭ সম্পূর্ণ বিনামূল্যে পেতে পারেন।

ক্রেতারা যেকোনো স্মার্টফোন অথবা ট্যাব কিনে মোবাইলের মেসেজ অপশনে গিয়ে HUAWEIretail codeIMEI লিখে ৬৯৬৯ নম্বরে পাঠাতে হবে। অতঃপর স্বয়ংক্রিয় পদ্ধতিতে বিজয়ী নির্বাচন করা হবে।

অন্যদিকে, হুয়াওয়ের জনপ্রিয় ডিভাইস নোভা টুআই ক্রয় করে ক্রেতারা সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।

এছাড়া হুয়াওয়ে নোভা থ্রিই ও ওয়াই নাইন ২০১৮ কিনে হুয়াওয়ে হেডফোন কিংবা হুয়াওয়ে সোয়ান ব্লুটুথ স্পিকার পাওয়ার সুযোগ রয়েছে।

এ অফারটি পাওয়া যাবে শুধুমাত্র হুয়াওয়ের অনুমোদিত মোবাইল আউটলেটগুলো থেকে যেখানে হুয়াওয়ে নিজস্ব বিক্রয়কর্মী রয়েছে।

ঈদে বাড়তি আনন্দ উপভোগ করতে হুয়াওয়ে নোভা থ্রিআই, নোভা থ্রিই এবং পি২০ প্রো ক্রয়ের ক্ষেত্রে বিভিন্ন ব্যাংকের কার্ডের মাধ্যমে যথাক্রমে ৬ মাস, ৬ মাস এবং ১২ মাস পর্যন্ত ইএমআই বা কিস্তির সুযোগ রেখেছে হুয়াওয়ে।

সর্বশেষ অফারের মধ্যে রয়েছে নোভা থ্রিআই, নোভা থ্রিই, নোভা টুআই, ওয়াইনাইন ২০১৮, ওয়াইসেভেন প্রো ২০১৮, ওয়াইসেভেন, ওয়াইসিক্স প্রাইম ২০১৮, ওয়াইথ্রি ২০১৮ এবং পি২০ প্রো ক্রয়ের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবার সময়সীমা বৃদ্ধির সুযোগ রয়েছে।

অফার প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, ‘ঈদ হচ্ছে আনন্দ ভাগাভাগি করার দিন। আমরা আমাদের সম্মানিত ক্রেতাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে চাই বলেই অফারগুলো আয়োজন করেছি। উল্লেখিত অফারগুলো সবাই স্বতঃফূর্তভাবে গ্রহণ করবে বলে আমরা বিশ্বাস করি।’

৩১ আগস্ট, ২০১৮ পর্যন্ত দেশব্যাপী ৬৪টি জেলার সবকটি হুয়াওয়ে ব্র্যান্ড শপ ও অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে ডিভাইস ক্রয় করে উক্ত অফারগুলো গ্রহণের সুযোগ পাওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!