স্বামীর হয়ে মাঠে নামলেন টুইঙ্কেল

বিনোদন ডেস্ক : ভারতীয় নারী কমেডিয়ান মল্লিকা দুয়াকে ঠাট্টার ছলে বেফাঁস মন্তব্য করে গত কয়েকদিন ধরেই বেশ তোপের মুখে রয়েছেন বলিউড হার্টথ্রব অক্ষয় কুমার। এ ব্যাপারে মল্লিকা নিজে কিছু না বললেও টুইটারে অক্ষয়কে তোপ দাগেন তার বাবা বিনোদ দুয়া।

এবার সেই কাণ্ডে স্বামী অক্ষয়ের হয়ে মাঠে নামলেন স্ত্রী টুইঙ্কেল খান্না। কমিডিয়ান মল্লিকা ও তার বাবা বিনোদ দুয়াকে উদ্দেশ্য করে টুইটারে লম্বা এক বার্তা দিয়েছেন তিনি।

টুইটে টুইঙ্কেল লিখেছেন, ‘মল্লিকা যদি হিউমার না বুঝে থাকে তবে তার কমেডিয়ান হওয়াই সাজে না। অক্ষয়ের ‘বাজাও’ শব্দটা যদি এতই বেশি করে ধরা হয়, তাহলে তো বলতে হয় এক রেডিও স্টেশনের ট্যাগলাইন হচ্ছে ‘বাজাতে রহো’। তবে সেটা তো কখনোই অশ্লীল অর্থে ধরা হয় না! আর যদি অক্ষয়ের কথা আক্ষরিক অর্থ ধরা হয় তাহলে তো বলতে হয় মিস্টার বিনোদ দুয়া যে ‘স্ক্রিউ’ (আই অ্যাম গোয়িং টু স্ক্রিউ দিজ সার্টেন অক্ষয়) শব্দটা ব্যবহার করেছেন, তার অর্থও খুবই অপমানজনক।’

উল্লেখ্য, অক্ষয় গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের প্রধান বিচারক হয়েছেন সুপারস্টার অক্ষয়। আর সেখানে অংশ নেয়া কমেডিয়ানদের মেন্টর হিসাবে কাজ করছেন মল্লিকা দুয়া। প্রতিযোগিতার নিয়ম অনুসারে, কোনো প্রতিযোগীর পারফরম্যান্স ভালো লাগলে সেখানে রাখা একটি বেল বাজাতে হয় জাজ বা মেন্টরকে। এমনই এক প্রতিযোগীর ভালো পারফরম্যান্সের পর মল্লিকা বেল বাজাতে গেলে অক্ষয় মজা করে বলেন, ‘মল্লিকাজি আপ বেল বাজাও, ম্যায় আপকো বাজাতা হুঁ’।

অক্ষয়ের এই কথাতেই বেজায় চটে যান মল্লিকার বাবা বিনোদ দুয়া। তিনি টুইট করে অক্ষয়কে মেজাজ দেখান। শুরু হয় বিতর্ক। এই বিতর্কে অবশ্য অক্ষয় নিজে এখনো মুখ খোলেননি।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!