1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ১০ মে ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

সুন্দরগঞ্জে মৃত্যুর গুজব ছড়িয়ে ৬ বাড়ি ভাংচুর ও লুটপাট

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ২৭ বার পড়া হয়েছে

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সতির জান গ্রামে মৃতুর গুজব ছড়িয়ে ৬ বাড়ি ভাংচুর ও লুটপাট চালিয়েছে দুবৃত্তরা।

জানা গেছে, কঞ্চিবাড়ি ইউনিয়নের সতিরজান গ্রামের মৃত সাহাবুদ্দিনের ছেলে মোজাফ্ফর হোসেনের সাথে একই গ্রামের মৃত নছিম উদ্দিনের ছেলে জহর উদ্দিনের দীর্ঘদিন থেকে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

গত শুক্রবার বিরোধ পূর্ণ জমি নিয়ে একটি শালীস বৈঠক হওয়ার কথা থাকলেও মোজাফ্ফর হোসেন কিছু সংখ্যক লোক নিয়ে জমিতে আমন চারা রোপণ করতে গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিট শুরু হয়। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়। আহতরা হলেন- জাহিদুল, শহিদুল, হারুন, লতিফুল বেগম ও মোজাম্মেল হক।

পরে আহতদের গাইবান্ধা সদর হাসপাতাল লতিফুল ও মোজাম্মেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এদিকে হাসপাতালে লতিফুল বেগমের মৃত্যুর গুজব ছড়িয়ে ওই দিনেই প্রতিপক্ষ জহর উদ্দিন, জাফর উদ্দিন, জামাল উদ্দিন, চাঁন মিয়া, আব্দুল জোব্বার, আব্দুল কাদের, হায়দার আলী ও হাফিজার রহমানের বসতবাড়িতে শত শত লোক হামলা চালিয়ে ঘর-বাড়ি ভাংচুর ও লুটপাট করে ধান, চাল আসবাপত্র, গরু-ছাগল, টাকা-পয়সা, গহণা গাটি, মোটরসাইকেল, বাইসাইকেল, শ্যালো মেশিন, গ্যাস সিলিন্ডার নিয়ে যায়।

নদী বাচাঁও মানুষ বাঁচাও আন্দোলনের আহবায়ক ছাদেকুল ইসলাম দুলাল ঘটনাস্থল দেখতে গিয়ে তিনি জানান, এমন ঘটনা গত ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারী সুন্দরগঞ্জে যে তান্ডব হয়েছে তাকেও হার মানিয়েছে।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলার প্রস্তুতি চলছে। পুলিশ অভিযান চালিয়ে কাউকে গ্রেফতার করতে না পারলেও গরু-ছাগল, মোটরসাইকেল, লেপ তোষকসহ কিছু সংখ্যক মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!