সুন্দরগঞ্জে ফ্রি চিকিৎসা সেবা কেন্দ্রের উদ্বোধন

গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের শোভাগঞ্জ বাজারের ফ্রি চিকিৎসা সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।
শনিবার শোভাগঞ্জ বাজারস্থ বঙ্গবন্ধু তরুণ সংঘের প্রধান কার্যালয়ে বিশিষ্ট সমাজ সেবক ও সুন্দরগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক আফরুজা বারীর ব্যবস্থাপনায় ফ্রি চিকিৎসা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানের এক আলোচনা সভা ছাপড়হাটী ইউনিয়ন আ’লীগের সভাপতি কাওসারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক আফরুজা বারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুন্দরগঞ্জ পৌর প্যানেল মেয়র মশিউর রহমান বিপ্লব। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দীপক কুমার বাবলী, খায়রুজ্জামান বাবু প্রমুখ।
আলোচনা শেষে প্রধান অতিথি ফ্রি চিকিৎসা সেবা কেন্দ্রের আনুষ্ঠিকভাবে উদ্বোধনী ঘোষনা করেন। উদ্বোধনী শেষে ৫’শ শতাধিক দুস্থ্য ও অসহায় রোগীকে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামুল্যে ঔষুধ বিতরণ করা হয়। উল্লেখ্য, বিশিষ্ট সমাজ সেবক ও সুন্দরগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক আফরুজা বারীর ব্যবস্থাপনায় এ উপজেলার প্রতিটি ইউনিয়নে সপ্তাহে একদিন করে ডা. সুলতানুল আরেফিনের নেতৃত্বে মেডিকেল টিম ফ্রি চিকিৎসা ও অসহায় দুস্থ্য রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!