1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বুধবার, ১৯ মে ২০২১, ০৬:০৭ পূর্বাহ্ন

সাংসদ সোহরাবের পক্ষে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : সোমবার, ৬ আগস্ট, ২০১৮
  • ৩১ বার পড়া হয়েছে

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) সংবাদদাতা : কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা।

সোমবার সকালে পাকুন্দিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় প্রাঙ্গণে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে মুক্তিযোদ্ধাদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সহকারী কমান্ডার (দপ্তর) মো.ইমাম হোসাইন শাহ্।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. কফিল উদ্দিন, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হক বাচ্চু, পাটুয়াভাঙা ইউপি চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মো. শাহাব উদ্দিন, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু, পাকুন্দিয়া মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জামাল উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জালী, ডেপুটি কমান্ডার মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা ইউনুছ আলী রঙ্গু, আওয়ামী লীগ নেতা সাবেক ভিপি আবদুল হাকিম, জেলা যুবলীগ নেতা সাবেক ভিপি মো. ফরিদ উদ্দিন, যুবলীগের আহ্বায়ক হেলাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক একরাম হোসেন টিপু, ছাত্রলীগের আহ্বায়ক মোহাম্মদ এখলাছ উদ্দিন, যুব মহিলা লীগের সভাপতি সাহেরা আক্তার সাথী, সাধারণ সম্পাদক ললিতা আক্তার বীথিসহ স্থানীয় শতাধিক মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, গত ২ আগস্ট কিশোরঞ্জ প্রেসক্লাবে কিশোরগঞ্জ-২ আসনের এমপি অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনের বিরুদ্ধে সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যেপ্রণোদিতভাবে মানবতাবিরোধী অপরাধে জড়িত থাকার মিথ্যা, বানোয়াট ও কল্পনাপ্রসূত অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন মোহাম্মদ আলী নামে এক মুক্তিযোদ্ধা। জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এমপির বিরুদ্ধে পরিকল্পিতভাবে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে একটি মহল। ওই মহলটির ষড়যন্ত্রের অংশ হিসেবে ভুল, মিথ্যা ও কল্পনাপ্রসূত অভিযোগ এনে মোহাম্মদ আলীর এ সংবাদ সম্মেলন। স্থানীয় মুক্তিযোদ্ধাদের পক্ষে ওই অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় সংবাদ সম্মেলন থেকে।

তাছাড়া মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ব্যক্তিগত ঋণের চাপে বিকারগ্রস্ত হয়ে এলাকায় দাঙ্গা-হাঙ্গামা, নারী নির্যাতন, মিথ্যা মামলায় সাধারণ লোকজনকে হয়রানিসহ নানা অপকর্মে লিপ্ত রয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। প্রধানমন্ত্রী বরাবরে তার বিরুদ্ধে অভিযোগ দেয়াসহ আইনি ব্যবস্থাও নিচ্ছেন বলে সংবাদ সম্মেলনে জানান স্থানীয় মুক্তিযোদ্ধারা।

এসময় মুক্তিযোদ্ধারা স্থানীয় এমপি মহান মুক্তিযুদ্ধে সম্মুখ যুদ্ধে অংশ না নিলেও বহু হিন্দু নারী-পুরুষকে আশ্রয় দিয়ে তাদের জীবন রক্ষার পাশাপাশি সংগঠকের দায়িত্ব পালন করেছেন বলেও উল্লেখ করেন। এমপির বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা চ্যালেঞ্জ করে মুক্তিযোদ্ধারা বলেন, এর বিন্দু পরিমাণও সত্য নয়।

এর আগে সকাল পৌনে এগারটার দিকে এমপি সোহরাব উদ্দিনের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর মিথ্যা অভিযোগের প্রতিবাদে উপজেলা পরিষদ গেইটের সামনে কিশোরগঞ্জ টু ঢাকা সড়কের দুই পাশে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ মিছিল কর্মসূচি পালন করেন মুক্তিযোদ্ধারা।

এতে সংহতি প্রকাশ করে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা এই কর্মসূচিতে অংশ নেয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!