www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

দেশজুড়ে

সদর দক্ষিণে বেপরোয়া বাস চাপায় যাত্রী পথচারী সহ ১০ জন আহত

শরীফ আহমেদ মজুমদার,কুমিল্লা থেকে : কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার
কুমিল্লা বাঙ্গড্ডা সড়কের বাংলা বাজার নামক স্থানে হাসানপুর থেকে কুমিল্লাগামী শাহআলী সুপার দ্রুতগতির বাসটি জন বহুল ব্যাস্ততম বাজারে ৪জন পথচারী, ৩টি সিএনজি, ২ টি অটোরিকশা, ১টি মটর সাইকেল, ১টি রিকশা, ও ১টি সাইকেলকে এলোপাথাড়ি চাঁপা দেয়।
এতে ঘটনাস্থলে কমপক্ষে ১০ জন আহত হন।
রোববার (১৫ এপ্রিল) সদর দক্ষিণ উপজেলার দক্ষিণ বেলঘর ইউনিয়নের বাংলা বাজারে এ ঘটনা ঘটে ।
আহতরা হলেন ঐ এলাকার নাটাপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে শামীম, একই গ্রামের রবিউল হকের ছেলে রিফাত, প্রেমনল গ্রামের আলী আক্কাসের ছেলে স্বপন, চৌদ্দগ্রাম উপজেলার হাজারি পাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে রনি। সহ অজ্ঞাত পরিচয় আরো ৪ জনকে উদ্ধার করে স্থানীয়রা লাকসাম, কুমিল্লা ও যুক্তিখোলা বাজারে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।
তবে আহত শামীমের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তাঁর স্বজনেরা।
কুমিল্লা হাসানপুর সড়কে চলাচল কারি শাহআলী সুপার বাস গুলির কোন ফিটনেস নাই, নেই কোন ইন্ডিকেটর, বাস গুলো চলে কন্ট্রেক্টার দিয়ে। এতে প্রায়ই ঘটে দূর্ঘটনা। গত ২০ ফেব্রুয়ারি বাগমারা কানিয়া পুকুর পাড় এলাকায় শাহআলী সুপার পরিবহনের একটি ব্যাটারি চালিত অটো রিকশাকে চাপা দিলে অজ্ঞাত নামা অটো রিকশার ৫ যাত্রী আহত হন।
গত ২৬ ফেব্রুয়ারি শাহআলী সুপার বাসের দুর্ঘটনায় বাঙ্গড্ডা বাজার ইসলামী ব্যাংকের ম্যানেজারের হাতের কব্জি উড়ে যায়।
বিক্ষোভদ্ব এলাকাবাসী বাসটিকে ভাংচুর করে। পুলিশ বাসটিকে তাদের জিম্মায় নিয়ে যায়, এলাকাবাসী বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়। এ বিষয়ে ভুচ্চি পুলিশ ফাড়িঁর এস আই কোমল কুমার শাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বাসটি আটক করা হয়েছে ড্রাইভার পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!