1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কুমিল্লায় করোনা শনাক্ত ৪২ জনের মৃত্যু ০১ কুমিল্লা প্রবাসীর স্ত্রী নিখোঁজের একমাস, পরিবারে হাহাকার শুধু নগর নয়, গ্রামকেও পরিকল্পিতভাবে গড়তে হবে….স্থানীয় সরকার মন্ত্রী ঈদে বন্ধ থাকবে লঞ্চ-ট্রেন ও দূরপাল্লার বাস, প্রজ্ঞাপন জারি ধান-চাল ক্রয়ের জন্য যৌক্তিক দাম নির্ধারণ করা হয়েছে….কৃষিমন্ত্রী বাংলাদেশে করোনা টিকার নিবন্ধন আপাতত বন্ধ ঘোষণা শান্তিরক্ষা মিশনের দায়িত্ব সম্পাদনে দরকার পর্যাপ্ত ও টেকসই বাজেট সরকারের সমালোচনাকারী দুস্থ সাংবাদিকও সহায়তা পাবেন’ করোনাকে পরাভূত করে খালেদা জিয়া সুস্থ হয়ে উঠুক ….তথ্যমন্ত্রী অবকাঠামো উন্নয়নসহ ১০ প্রকল্প একনেকে অনুমোদন কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর জেলার

রিজার্ভ চুরি মামলার তদন্ত প্রতিবেদন পেছাল আবারো

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিত : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আবারো পিছিয়েছে। নতুন করে আগামী ১৭ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত।

আজ বুধবার (১৩ জানুয়ারি) এ মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা আদালতে প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী নতুন এই দিন ধার্য করেন। এ নিয়ে ৪৬ বারের মতো পেছাল তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ।

২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের ফেডারেল রিজার্ভ ব্যাংক থেকে বাংলাদেশ ব্যাংকের আট কোটি ১০ লাখ ডলার চুরি করে হ্যাকাররা। দেশের অভ্যন্তরে কোনো একটি চক্রের সহায়তায় হ্যাকার গ্রুপ রিজার্ভের অর্থপাচার করে বলে সংশ্লিষ্টদের ধারণা।

ওই ঘটনায় ২০১৬ সালের ১৫ মার্চ বাংলাদেশ ব্যাংকের অ্যাকাউন্টস অ্যান্ড বাজেটিং ডিপার্টমেন্টের উপ-পরিচালক জোবায়ের বিন হুদা বাদী হয়ে একটি মামলা করেন। মতিঝিল থানায় অর্থপাচার প্রতিরোধ আইনে দায়ের করা মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়।

এরপর ২০১৬ সালের ১৬ মার্চ মামলাটি তদন্ত করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) প্রতিবেদন জমা দেওয়ার আদেশ দেন আদালত। এর পর থেকে সিআইডির অধীনে তদন্ত চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!