1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ১০ মে ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাতে সিরিজ জয়ের মিশনে মাঠে নামছে বাংলাদেশ

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বুধবার, ২৫ জুলাই, ২০১৮
  • ৪৮ বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক : সিরিজ জয়ের মিশনে আজ রাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে নামছে বাংলাদেশ। প্রথম ওয়ানডেতে স্বস্তির জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী টাইগার শিবির। অপরদিকে সিরিজে টিকে থাকতে জয়ের কোন বিকল্প নেই স্বাগতিকদের। গায়ানার প্রোভিডেন্ট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলোদেশ সময় দিবাগত রাত সাড়ে ১২টায়।

গায়নার মাঠ মানেই বাংলাদেশের জন্য সাফল্য ঝুড়ি। এই মাঠের ঘাস, মাটি সবই বাংলাদেশের পক্ষে। তাছাড়া বিগত রেকর্ডও তাই বলছে। কারণ এই মাঠে দুইবার খেলে দু’বারই জয় পেয়েছে বাংলাদেশ। তাহলে কী গায়নায় আজও ক্যারিবিয়ানদের বিপক্ষে লাকি উইনার টাইগাররা হবে? তা যদি হয়েই যায় তাহলে ওয়ান সিরিজটা উঠছে তামিমদের ঝুলিতেই।

২০০৭ বিশ্বকাপে এই মাঠেই ইতিহাস গড়েছিল বাংলাদেশ। গায়নার স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে প্রথমবারের মত বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে উঠেছিল বাংলাদেশ। ১১ বছর পরে এই মাঠে আবারও নেমে সফলতা পায় বাংলাদেশ। আজ তৃতীয়বারের মত প্রোভিডেন্স স্টেডিয়ামে খেলতে নামবে বাংলাদেশ। তাই জয়টাই আশা করছে পুরো টাইগার শিবির।

ইতিমধ্যে সহ-অধিনায়ক সাকিব আল হাসানও তো জানিয়ে দিয়েছেন,জয়ের জন্যই মাঠে নামবে বাংলাদেশ। এই মাঠেই পুরো দলের ভালো করার চেষ্টা থাকবে। তৃতীয় ম্যাচ নিয়ে এখনই ভাবছেন না তিনি। নিজেদের সেরাটা দিয়ে আজই তারা শিরোপা নিশ্চিত করতে চান।

তবে সিরিজে টিকে থাকতে এই টেস্টে নিজেদের সেরাটা দিয়ে লড়বে ওয়েস্ট ইন্ডিজ। ঘরের মাঠে তারাও চাইবে না সিরিজ হাতছাড়া করতে। পূর্ণশক্তির দল নিয়েই মাঠে নামবে তারা। যদিও প্রথম ওয়ানডেতে বারবার ক্যাচ মিস আর বোলারদের ছন্দহীন পারর্ফরম্যান্স নিয়েও ভাবছেন দলটির অধিনায়ক জেসন হোল্ডার। তবে সব মিলিয়ে সিরিজ বাঁচাতে হলে দ্বিতীয় ওয়ানডে স্বাগতিকদের জন্য কঠিন পরীক্ষাই হতে যাচ্ছে।

অপরদিকে ক্যারিবিয়ানদের ছাড় দিতে রাজি নয় মাশরাফি বিন মর্তুজার দলও। টেস্ট সিরিজের দুঃস্বপ্ন ভুলে এখন দারুণ ছন্দে ফিরেছে বাংলাদেশ। ওয়ানডে ফরম্যাটে ওয়েস্ট ইন্ডিজের চেয়ে দুই ধাপ এগিয়ে থাকা বাংলাদেশ প্রথম ওয়ানডেতে দেখিয়েছে তাদের ওয়ানডে ম্যাজিক। তাছাড়া আজ হারলেও আরো একটি সুযোগ থাকছে বাংলাদেশের সামনে। সব মিলিয়ে বেশ ফুরফুরে মেজাজেই আজ ওয়েস্ট ইন্ডিজকে মোকাবেলা করবে মাশরাফির দল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!