1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ১০ মে ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজাপুরের বড়ইয়া কলেজের ৩০ গরীব ও মেধাবী ছাত্র পেল বাইসাইকেল

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : সোমবার, ৬ আগস্ট, ২০১৮
  • ৩৫ বার পড়া হয়েছে

ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে ওই কলেজের গরীব ও মেধাবী ৩০ জন ছাত্রের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
সোমবার দুপুরে কলেজ মিলনায়তনে সভা ও কলেজ চত্ত্বরে আয়োজিত এ বিতরণী অনুষ্ঠানে অতিথি থেকে বাইসাইকেল বিতরণ করেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ও বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ইউএনও আফরোজা বেগম পারুল। এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, বরিশালের ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ আমীর হোসাইন, পিআইও নাসরিন সুলতানা ও রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি রহিম রেজা, বড়ইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম মন্টু, উপাধ্যক্ষ গাজি জসিম উদ্দিন, আমিনুল ইসলাম, আলমগীর শরীফসহ শিক্ষক, শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।
বিতরণকালে বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজে অধ্যক্ষ উপজেলা চেয়ারম্যান মনিরউজ্জমান বলেন, কলেজের পক্ষ থেকে প্রতি বছরই বাইসাইকেল প্রদাণ করা হয়। গেল বছর ৬ ছাত্রকে বাইসাইকেল দেয়া হয়েছিল, তারই ধারাবাহিকতায় এ বছর কলেজ কর্তৃপক্ষ ও কয়েকজন দানশীল ব্যক্তিদের সহযোগীতায় কলেজের গরীব ও মেধাবী ৩০ ছাত্রকে বাইসাইকেল দেয়া হয়েছে। পর্যায়ক্রমে সকল ছাত্রদেরকে কলেজের পক্ষ থেকে বাইসাইকেল দেয়া হবে। এভাবে মেধাবী অসচ্ছল ছাত্রদের সহযোগীতার জন্য সমাজের সকলকেই এগিয়ে আসার আহবান জানান তিনি। ইউএনও আফরোজা বেগম পারুল বলেন, উদ্যোগটি খুবই মহৎ। এতে করে দূরবর্তী ছাত্রদের কলেজে আসা যাওয়ায় দুর্ভোগ লাগব হবে এবং শিক্ষার্থীদের মধ্যে পড়ালেখার মান বাড়বে। সাইকেল প্রাপ্ত কলেজের একাধিক শিক্ষার্থীরা জানান, তাদের বাড়ি কলেজ থেকে অনেক দূরে হওয়ায় অনেক কষ্ট করে কলেজে আসতে হতো। এখন সাইকেলে করে কলেজে আসতে পারবো ভেবে অনেক আনন্দ লাগছে। সময় সাশ্রয় হবে এবং এখন থেকে পড়ালেখায়ও বেশি মনোযোগী হতে পারবো। তারা কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!