রাজশাহীতে হত্যা মামলার বিচার দাবিতে মানববন্ধন

জাতীয় শ্রমিক ফেডারেশনের রাজশাহী জেলা কমিটির সদস্য আল-আমিন হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন হয়েছে। ওই হত্যা মামলার আসামি আবদুল মালেক ও জাহাঙ্গীর আলমের ফাঁসির দাবি জানানো হয়েছে মানববন্ধনে।

শনিবার সকাল ১০টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে জাতীয় শ্রমিক ফেডারেশনের জেলা কমিটির উদ্যোগে এই মানববন্ধন হয়। সংগঠনটির জেলা শাখার সভাপতি ফেরদৌস জামিল টুটুল এতে সভাপতিত্ব করেন।

বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সদস্য আবুল কালাম আজাদ, শ্রমিক ফেডারেশনের জেলার সহ-সভাপতি সিরাজুর রহমান খান, সদস্য আকবর আলী লালু, নিহত আল-আমিনের বাবা আবদুল ওহাব, ছোট ভাই মো. আলাউদ্দিন প্রমুখ।

২০১৩ সালের ৫ আগস্ট রাজশাহী মহানগরীর মোল্লাপাড়ায় তারাবির নামাজ পড়ে বের হলে ধারালো অস্ত্র দিয়ে আল-আমিনের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এতে ঘটনাস্থলেই আল-আমিনের মৃত্যু হয়।

সেদিন রাতে নগরীর রাজপাড়া থানায় আল-আমিনের বাবা বাদি হয়ে আবদুল মালেক ও জাহাঙ্গীর আলম নামে আরেক ব্যক্তিকে আসামি করে একটি হত্যা মামলা করেন। বর্তমানে রাজশাহীর দ্রুত বিচার ট্রাইবুনালে মামলাটির বিচার চলছে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!