মুক্তিযোদ্ধাদেরকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক : বরাবরের মত জাতীয় দিবস ও উৎসবের দিন এবারও মুক্তিযোদ্ধাদের ভুলেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাদের জন্য ঈদের উপহার পাঠিয়েছেন তিনি ব্যক্তিগত কর্মকর্তাদের দিয়ে।
রাজধানীর মোহাম্মদপুরে গজনবী রোডে অবস্থিত শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) ফুল, ফল এবং মিষ্টি পাঠিয়েছেন শেখ হাসিনা। ঈদের দিন গণভবনে সর্বস্তরের মানুষদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে তাদেরকে আপ্যায়িত করেছেন শেখ হাসিনা। আর এই আনুষ্ঠানিকতার পরে ব্যক্তিগত কর্মকর্তাদেরকে তিনি পাঠান মুক্তিযোদ্ধাদের কাছে।
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাঁর সহকারী একান্ত সচিব (এপিএস) সাইফুজ্জামান শিখর, প্রটোকল অফিসার খুরশিদ-উল-আলম এবং সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস সোমবার বিকালেই যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের হাতে এসব সামগ্রী তুলে দেন।
মুক্তিযোদ্ধারা স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ এবং পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবস ও উৎসবে জাতির শ্রেষ্ঠ সন্তানদের জন্য উপহার পাঠান প্রধানমন্ত্রী। আর এই উপহার পেয়ে বরাবরই তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবারও তাদেরকে স্মরণ করার জন্য বঙ্গবন্ধু কন্যাকে ধন্যবাদ জানিয়েছেন মুক্তিযোদ্ধারা।
মুক্তিযোদ্ধা টাওয়ার-১ নির্মাণসহ তাদের পুনর্বাসনে ব্যাপক পদক্ষেপ গ্রহণের জন্যও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ৭১ এর বীর যোদ্ধারা।
মুক্তিযোদ্ধাদের পুনর্বাসনে মোহাম্মদপুরে ১৩ তলাবিশিষ্ট এই আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণ করা হয়। এই ভবনে আবাসিক ফ্লাট ও দোকানসহ যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ৮০টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।
মুক্তিযোদ্ধারা এবং তাদের পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!