1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ১০ মে ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

মহেশপুরে ধর্ষক বাবুর শাস্তির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ২৮ জুলাই, ২০১৮
  • ২৫ বার পড়া হয়েছে

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের মহেশপুর উপজেলা ৬নং নেপা ইউনিয়নের ৬৪নং সেজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২৮ জুলাই সকালে বিদ্যালয়ের অভিভাবকগণ এর পক্ষ থেকে দপ্তরী কাম-নাইটগার্ড ধর্ষক বাবুর শাস্তি ও বহিস্কারের দাবীতে এলাকার সুধী সমাজ ও অভিভাবকগণেরা মানববন্ধন করে।
মানববন্ধনে বক্তারা বলেন, লম্পট বাবু বুধবার (১৮ জুলাই) স্কুল ছুটির পর মাইলবাড়ীয়া ও সেজিয়া গ্রামের ৫ম শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করলে তারা চিৎকার করে পালিয়ে যায়। পরে (২১ জুলাই) শনিবার ঐ দুই শিক্ষার্থীর অভিভাবকগণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়া মাত্রই ধর্ষক বাবুর ফোঁড়ার উপরে বিষ ফোঁড়া তৈরি হয়।
উল্লেখ্য, আরো গত ২ মাস আগে একই বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ইসমতারা’কে স্কুল ছুটির পরে লম্পট বাবু ফুসলিয়ে বিদ্যালয় পার্শ্ববর্তী নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে, সেই কথাটি স্বীকার করেছেন ঐ শিক্ষার্থী। এ বিষয়টি শোনার পর সরেজমিনে ধর্ষিতা ইসমতারার কাছে জানতে চাইলে সে বলে, গত ২ মাস আগে স্কুল ছুটির পর বাড়ি যাওয়ার সময় ধর্ষক বাবু আমাকে বলে প্রধান শিক্ষক আমাকে প্রশ্ন দিয়েছে। একটু পরে একা এসে আমার কাছ থেকে বই গুলো দাগ দিয়ে নিয়ে যাবে। সবাই চলে যাওয়ার পরে আমি বই দাগার উদ্দেশ্যে আসলে সে আমাকে তার বাড়িতে নিয়ে মুখে গামছা দিয়ে ধর্ষণ করে এবং সে আমাকে ছুরি দেখিয়ে বলে এই ঘটনা কাউকে বললে তোকে মেরে ফেলবো। এই কারনে ভয়ে আমি কাউকে কিছু বলতে পারি নাই। আমার ক্লাসের বান্ধবী নয়ন ও মারিয়া যখন অভিযোগ করে তখন আমি বিষয়টি বলতে সক্ষম হই।
উল্লেখ্য, লম্পট বাবু সেজিয়া গ্রামের শফিউদ্দীন এর ছেলে। এলাকাবাসীর দাবী ধর্ষক বাবুকে স্কুল থেকে বহিষ্কার ও দৃষ্টান্ত মূলক শাস্তি হোক। তা না হলে আমাদের সন্তানদেরকে সেজিয়া প্রাথমিক বিদ্যালয়ে পড়াশুনার জন্য পাঠাবো না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!