1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

মন্ত্রী ইমরান আহমদ এমপির ঈদ উপহার পেলো আড়াই হাজার পরিবার।

সিলেট জেলা প্রতিনিধি :
  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির ব্যক্তিগত উদ্যোগে তার নিজ নির্বাচনী এলাকা সিলেটের গোয়াইনঘাটের ২৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

আজ রবিবার গোয়াইনঘাট উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামী, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে মানুষের বাড়িতে বাড়িতে এ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

এসময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি চিনি, ১ কেজি, মসুরি ডাল, ১ কেজি ছোলা, ১কেজি,ময়দা ১ কেজি, সেমাই ২ প্যাকেট, সয়াবিন তৈল ১ লিটার, ও সাবান একটি তোলে দেওয়া হয়।

উপহার সামগ্রী বিতরণের পাশাপাশি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী তার নির্বাচনী এলাকার জনগণকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানান।

গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ জনগণের জীবন ও জীবিকার প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করছে। তাই আমরা সকলে মিলে করনা মহামারী মোকাবেলা করব।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে ও সঞ্চালনায় বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া হেলাল,গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রভাস কুমার সিংহ।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ, ,গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক।

সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসমাইল আলী মাস্টার, সুভাষ চন্দ্র পাল ছানা, উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন, নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল,রুস্তুমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন, লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুব আহমেদ,পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আবুল খায়ের,ফরিদ আহমদ শামীম, ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সালাম, আমিনুর রহমান চৌধুরী প্রমুখ।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির নিজস্ব তহবিল থেকে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের ৩০০ পরিবার, পশ্চিম জাফলং ইউনিয়নের ৩০০ পরিবার ও পূর্ব জাফলং ইউনিয়নের ৩০০ পরিবার ছাড়াও উপজেলার বাকি ৭টি ইউনিয়নের ১ হাজার ৪০০ শত পরিবারের পাশাপাশি গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ১০০ শতটি পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করে। এসময় প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের হাতে উক্ত ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!