বিপিএলে প্রথম দুই সপ্তাহ নেই তামিম!

ক্রীড়া ডেস্ক : ইনজুরির কারণে ইতোমধ্যে দক্ষিণ আফ্রিকা সফর শেষ তামিম ইকবালের। শঙ্কা রয়েছে বিপিএলে খেলা নিয়েও। আগামী ৪ নভেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। জানা গেছে, টুর্নামেন্টের প্রথম দুই সপ্তাহ তামিম খেলতে পারবেন না।

এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের আইকন খেলোয়াড় তামিম ইকবাল। গত দুই আসরে তিনি চিটাগং ভাইকিংসের আইকন খেলোয়াড় ও অধিনায়ক ছিলেন। আর গত দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে আইকন খেলোয়াড় ও অধিনায়ক হিসাবে খেলেছিলেন মাশরাফি বিন মর্তুজা। এবার তিনি খেলবেন রংপুর রাইডার্সের হয়ে।

দক্ষিণ আফ্রিকা সফরের শুরুতে প্রস্তুতি ম্যাচে খেলার সময় বাঁ উরুর মাংসপেশিতে ইনজুরি পেয়েছিলেন তামিম ইকবাল। এই ইনজুরি নিয়ে তিনি খেলেন প্রথম টেস্টে। কিন্তু দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডেতে খেলতে পারেননি। তবে, তিনি শতভাগ ফিট না হয়েই দ্বিতীয় ওয়ানডে ম্যাচে খেলেন।

ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সিরিজের বাকি অংশে খেলতে পারবেন না তামিম ইকবাল। আগামীকাল দেশে ফিরবেন তিনি। বাংলাদেশ দলের এই সফরে এখনও একটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ বাকি রয়েছে। টি-টোয়েন্টি সিরিজে তামিমের বদলে দলে ঢুকবেন মুমিনুল হক।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!