www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

Uncategorized

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করে আহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার হাজরাহাটি গ্রামে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির ছাত্রী লিমা খাতুন কে (১৪) ছুরিকাঘাত করে মারাত্মক জখম করেছে চিহ্নিত এক বখাটে। লিমা খাতুন চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের আব্দুর রহমানের মেয়ে ও চুয়াডাঙ্গা রাহেলা খাতুন গালর্স স্কুলের ৮ম শ্রেনীর ছাত্রী। বুধবার সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে এই হামলার ঘটনা ঘটে। গুরুতর জখম অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের আব্দুর রহমানের মেয়ে লিমা খাতুন সকালে বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে বের হয়। সকাল সাড়ে ৯টার দিকে সে গ্রামের অদূরে কবরস্থানের কাছে পৌঁছালে পেছন থেকে চিহ্নিত বখাটে রানা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারি কনসালটেন্ট ডা. ওয়ালিউর রহমান নয়ন জানান, ছুরিকাঘাতের স্থানটি কিডনির একটু নিচে হওয়াতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত কিছু বলা যাবেনা।
আহত স্কুল ছাত্রী লিমা জানায়, চুয়াডাঙ্গা শহরের সর্দার পাড়ার লিয়াকতের ছেলে রানা দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে তাকে প্রেমের প্রস্তাব দিত। তার প্রস্তাবে রাজি না হওয়াতে বিভিন্ন সময়ে তাকে হত্যার হুমকি দিতো।
পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, বখাটে রানাকে গ্রেপ্তার করতে ইতিমধ্যে পুলিশের বেশ কয়েকটি টিম মাঠে নামানো হয়েছে। খুব শিগগির রানাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!