পাওনা ৩৫ টাকা চাওয়ায় খুন হলেন চা দোকানি

বাগেরহাট ফকিরহাটের সিংগাতী বাজারে পাওনা ৩৫ টাকা চাওয়াকে কেন্দ্র করে খুন হলেন ছুটে মোড়ল (৪৫) নামে এক চা দোকানদার। শুক্রবার বিকেল ৪টায় খুলনা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ ও নিহতের ভাই হাসান মোড়ল জানান, বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণরাকদিয়া গ্রামের হাকিম মোড়লের পুত্র সিংগাতী বাজারের চা দোকানদার ছুটে মোড়ল একই এলাকার মৃত আহম্মদ আলীর পুত্র সজল শেখের নিকট পাওনা ৩৫ টাকা চাওয়ায় দুইজনের ভিতর বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে লাঠিসোটা দিয়ে উভয়ের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে উভয়ই আহত হন। আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে ছুটে মোড়লের অবস্থার অবনতি দেখে তাকে তাৎক্ষণিক খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর পেয়ে প্রতিপক্ষ সজল শেখ ফকিরহাট হাসপাতাল থেকে পালিয়ে যায়।

পুলিশ লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ছুটে শেখ এর অন্তঃসত্ত্বা স্ত্রীসহ সুমাইয়া (৫) নামের এক মেয়ে রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ফকিরহাট মডেল থানায় মামলার প্রস্তুতি চলছিল। থানার সেকেন্ড অফিসার এস.আই হায়দার আলী হত্যা ঘটনার সত্যতা স্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!