পরিবারের সাথে অভিমান করে নববধূর আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকার নিশ্চিতপুরের আঃ হক এর ছেলে মোঃ মাসুদ এর স্ত্রী নাছরিন পরিবারের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে।
রবিবার রাতে আনুমানিক সাড়ে ৯ টায় শ্বশুর বাড়ির নিজ ঘরের দরজা বন্ধ করে সিলিংয়ের সাথে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে নববধু নাছরিন।
পারিবারিক সূত্রে জানা যায়, গত দুই মাস আগে মাসুদের সাথে নাছরিনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই কারণে অকারণে স্বামীর সাথে রাগ অভিমান করতো। সে অনেক রাগী ছিল, তাদের ধারণা নাছরিন মানসিক ভাবে অসুস্থ বলে বাড়ীর অনেকে মন্তব্য করলেও মেয়ের মা ও আত্মীয় স্বজন প্রতিবাদ করে জানান মেয়েটি স্বাভাবিক ও সুস্থ্য ।
মেয়ের বাবার বাড়ী দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের হরিপুর গ্রামে। নাছরিনের পিতার নাম মৃতঃ মনির হোসেন গত দুমাস আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। সংসারে কোন প্রকার ঝামেলা ছিলো না বলে মেয়ের মামা ও তার পরিবার এবং শশুর শ্বাশুরী জানায়। তবে মেয়েটি দেড় মাসের অন্তঃসত্ত্বা ছিলো। এ নিয়ে স্বামী ও শ্বাশুরির সাথে একটু কথাকাটি হয় গত রবিবার সকালে এবং গত শনিবার। এই বিষয়টি নিয়ে হয়তো আত্মহত্যা করতে পারে বলে ধারনা করছে স্হানীয় বাড়ীর লোকজন তবে মেয়ের অভিভাবকের দাবী ভিন্ন কিছু। বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরা বাজার ফাঁড়ির আই সি মাহমুদুল হাসান রুবেল। এ রিপোর্ট লেখার সময় তিনি স্থানীয় ওয়ার্ড মেম্বার কালু ও খালেক ভুইঞা ও মেয়ের পরিবার সহ অনেকে ঘটনাস্থলে অবস্থান করছিলেন ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!