পরকীয়াতেও ভাঙেনি যেসব বলি তারকার সংসার

বিনোদন ডেস্ক : বিনোদন জগতের অলিতে গলিতে শুধু সংসার ভাঙার ছড়াছড়ি। আজ বিয়ে তো কাল বিচ্ছেদ। এভাবে চলে তারকাদের সংসার জীবন। আর এই সংসার ভাঙার নেপথ্যে পরকীয়া। পরনারী বা পরপুরুষে আসক্তিই একটা সুখের সংসার ভেঙে গুড়িয়ে দেয়ার পক্ষে যথেষ্ট। অথচ এই অভিনয় জগতেই এমন তারকা আছেন যারা পরকীয়ার মতো গুরুতর অন্যায়ের কথা জানা সত্ত্বেও স্বামীর হাত ছাড়েননি।

অমিতাভের হাত ছাড়েননি জয়া

হিন্দি ছবির শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনেত্রী রেখার প্রেমকাহিনি জানে গোটা বলিউড দুনিয়া। এমনকি রেখাও তাঁর লেখা আত্মজীবনীতে সরাসরি স্বীকার করেছিলেন অমিতাভের সঙ্গে সম্পর্কের কথা। জয়া বচ্চন যে সে কথা জানতেন তাও লিখেছিলেন রেখা। তারপরও জয়া কোনদিনও এ নিয়ে কোনও মন্তব্য করেননি। সবকিছু জেনে, বুঝে মেনে দীর্ঘ ৪৪ বছর ধরে আছেন স্বামী অমিতাভের হাত।

দিলীপ কুমারের সম্পর্কের কথা জানতেন স্ত্রী সায়রা

বলিউড ফিল্ম ইতিহাসের সবচেয়ে সফল নায়কদের একজন দিলীপ কুমার। যার ঝুলিতে রয়েছে সাতটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। এই কিংবদন্তিও এক সময় জড়িয়ে পড়েছিলেন পরকীয়ায়। পঞ্চাশের দশকের অভিনেত্রী মধুবালার সঙ্গে যার সম্পর্কের কথা স্ত্রী সায়রা বানু ছাড়াও জানত সিনেপাড়ার সবাই। তবুও ছাড়েননি স্বামীর ঘর। বৃদ্ধ দিলীপ কুমারের ছায়াসঙ্গী হিসেবে আজও আছেন সেই সায়রা বানু।

মিঠুনের বিয়ের গুঞ্জনেও কান দেননি যোগিতা

মিঠুন চক্রবর্তী ও শ্রীদেবী। আশির দশকের অন্যতম দুই সুপারস্টার। একসঙ্গে জুটি বেধে কাজ করতে গিয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেমের কথা কে না জানতো। গোপনে দুজনের বিয়ে হয়েছে বলেও তখন গুঞ্জন উঠেছিল সিনেপাড়ায়। আর এসব খবর কানে গিয়েছিল মিঠুনের স্ত্রী যোগিতা বালির। তারপরও ৩৮ বছর আগে যে হাত দুটি তিনি ধরেছিলেন তা ছাড়েননি আজও। আজু তিনি মিঠুনের সুখ-দুঃখের সাথী।

দ্বিতীয় বিয়েতেও সম্পর্ক ভাঙেনি ধর্মেন্দ্র-প্রকাশের

বলিউডের আরেক জীবন্ত কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র। প্রথমে বিয়ে করেছিলেন প্রকাশ কাউরকে। সেই ঘরে জন্ম নেয় দুই ছেলে সানি দেওল এবং ববি দেওল। তারাও বলিউডের সুপারস্টার। কিন্তু পরে ধর্ম বদল করে বড় ছেলে সানির চেয়ে মাত্র নয় বছরের বড় বলিউডের ‘ড্রিম গার্ল’ খ্যাত হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। তার পরও প্রথম স্ত্রী প্রকাশ কাউর কখনোই স্বামী ধর্মেন্দ্রর সঙ্গে সম্পর্ক ছেদ করেননি।

স্বামীর পরকীয়া আলাদা করতে পারেনি পুনমকেও

হিন্দি সিনেমার আরেক সুপারস্টার শত্রুঘ্ন সিনহা। এই অভিনেতা ও রাজনীতিবিদের সম্পর্ক ছিল অভিনেত্রী রীনা রায়ের সঙ্গে। সিনহার সঙ্গে রীনার পরকীয়ার কথা সে সময় ছিল সিনে দুনিয়ার অন্যতম সেরা গসিপ। জানতেন শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহাও। তা সত্ত্বেও সব সময় স্বামীর পাশেই থেকেছেন পুনম। আছেন এখনও।

ভালোবাসা দিয়ে গোবিন্দকে ফিরিয়েছিলেন সুনীতা

গোবিন্দকে হিন্দি সিনেমার অন্যতম সেরা ড্যান্সার হিসেবে বিবেচনা করা হয়। হাস্য রসাত্মক চরিত্রে অভিনয়েও তার জুড়ি মেলা ভার। ‘হদ করদি আপনে’ ছবির শুটিং সেটে এই গোবিন্দর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে আরেক বলিউড সুপারস্টার রানী মুখার্জির। সে কথা নিজের মুখেই স্বীকার করেছিলেন গোবিন্দ। কিন্তু ভেঙে পড়েননি গোবিন্দর স্ত্রী সুনীতা, ছেড়ে যাননি সংসার। বরং ভালোবাসা দিয়ে স্বামীকে সে পথ থেকে ফিরিয়ে এনেছিলেন।

পরকীয়া টলাতে পারেনি টুইঙ্কেল খান্নাকেও

টুইঙ্কেল খান্না। বলিউডের এক সময়ের নামকরা অভিনেত্রী। বলি বাদশাহ শাহরুখ খানের ‘বাদশাহ’ এবং আমির খানের সঙ্গে ‘মেলা’ ছবির মাধ্যমে যিনি লাইমলাইট চলে আসেন। স্বামী অক্ষয় কুমার আরও বড় মাপের তারকা। অভিনয়ের খাতিরে যার সঙ্গে পরকীয়ায় পড়েছিলেন রাবিনা টেন্ডন ও পিয়াংকার চোপড়ার মতো নায়িকারা। তারপরও স্বামী অক্ষয়ের হাত এখনও ধরে আছেন স্ত্রী টুইঙ্কেল।

স্বামীর পরকীয়ার খবর পাত্তাই দেননি কাজল

বলিউডের অন্যতম সেরা সুখী দম্পতি হিসেবে বিবেচনা করা হয় অজয় দেবগান ও কাজলকে। ‘ইস্ক’ ছবির মাধ্যমে ঘনিষ্ঠতা, তারপর বিয়ে। বিয়ের পর সহ-অভিনেত্রীদের সঙ্গে স্বামী অজয়ের অনেক সম্পর্কের কথাই কানে এসেছে কাজলের। কিন্তু ভালোবেসে যে হাত ধরেছিলেন সে হাত ছেড়ে যাওয়ার কথা ভাবেননি এক মুহূর্তের জন্যও। এখনও তারা অভিনয় জগতের সুখী দম্পতি।

বলি বাদশার হাত ছাড়েননি গৌরী

বলিউড ফিল্ম ইতিহাসের সবচেয়ে বড় সুপারস্টার শাহরুখ খান। পরকীয়ার সবচেয়ে বেশি কালীও লেগেছে এই কিং খানের গায়েই। কাজল, কারিশমা, জুহি চাওলা এবং প্রিয়াংকা চোপড়া থেকে শুরু করে তাঁর সঙ্গে জুড়েছে অনেক নাম। কোনো কিছুতেই ভেঙে পড়েননি স্ত্রী গৌরী খান। ভালোবেসে যাকে বিয়ে করেছিলেন তাঁর উপরে রেখেছেন অগাধ বিশ্বাস। সেই বিশ্বাসের মূল্যও দিয়েছেন শাহরুখ। বলিউডের সবচেয়ে সুখী দম্পতি হিসেবে তালিকার উপরের সারিতেই আছে শাহরুখ-গৌরীর নাম।

কঙ্গনা ভাঙতে পারেনি আদিত্য-জারিনার সংসার

বলিউড পাড়ায় এখন আলোচনার কেন্দ্রে কঙ্গনা রানাউতের সঙ্গে আদিত্য পাঞ্চোলির সম্পর্কের খবর। স্বামী আদিত্যের বিরুদ্ধে কঙ্গনা যৌন হয়রানির মতো অভিযোগ আনলেও দুর্বল হননি স্ত্রী জারিনা ওয়াহাব। বরং স্বামীর পাশে দাঁড়িয়ে তা মোকাবিলা করে যাচ্ছেন। এমনকি দুদিন আগে কঙ্গনার বিরুদ্ধে থানায় মামলাও করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!