1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বুধবার, ১৯ মে ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

নির্বাচন নিয়ে বিএনপির সাথে কোনো সংলাপ হবে না : মোহাম্মদ নাসিম

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
  • ২৯ বার পড়া হয়েছে

ঢাকা, ১৪ আগস্ট, ২০১৮ : আগামী নির্বাচন নিয়ে বিএনপির সাথে কোনো সংলাপ হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।
তিনি বলেন, বিএনপির সাথে সংলাপ আর কোনোদিন হবে না। ২০ দলকে আর কোনো ছাড় নয়। যারা ষড়যন্ত্র করে তাদের আর ছাড় দেয়া হবে না।
মোহাম্মদ নাসিম আজ মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এই আলোচনা সভার আয়োজন করে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, বাংলাদেশ মেডিক্যাল রিসার্চ কাউন্সিল (বিএমআরসি)-এর চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী হলেও উদার গণতন্ত্রে নয়। কেননা উদার গণতন্ত্র শেখ রাসেলের মতো শিশুকে নির্মমভাবে হত্যা করেছে। উদার গণতন্ত্রের কারণে আইভি রহমানকে হত্যা করা হয়েছে। অর্থাৎ, উদার গণতন্ত্রেই সবাই চক্রান্তের সুযোগ পায়।
তিনি বলেন, সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে এবারে ফেসবুক অপ্রচার চালানো হয়েছে। কোনো কোনো অভিনেত্রী, মডেল, কোনো কোনো অধ্যাপকও অপপ্রচার করেছেন। এ ধরণের ষড়যন্ত্রকারী, বিষধর সাপদের কোনো ছাড় দেয়া হবে না। এদেরকে ছাড় দিলে দেশের স্বাধীনতা বিপন্ন হবে, নিজেদের অস্তিত্ব ধ্বংস হবে। এইসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।
আওয়ামী লীগের সভাপতিন্ডলীর সদস্য বলেন, আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন। গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশবাসীকে অনেক কিছু দিয়েছেন। এবার দেশবাসীর দেয়ার পালা। আর তা হলো আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!