নির্বাচন ঠেকানোর ক্ষমতা খালেদার নেই: বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, খালেদা জিয়া নির্বাচনে না এলেও নির্বাচন হবে। কারণ নির্বাচন ঠেকানোর ক্ষমতা খালেদা জিয়ার নেই। ২০১৪ সালেও তারা নির্বাচন ঠেকানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন, এবারও তিনি ব্যর্থ হবেন।
শনিবার দুপুরে ভোলা সদরের ভেদুরিয়া ও ভেলুমিয়া ইউনিয়নে অসহায়দের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ২০১৯ সালেই বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে এবং সেই নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এর বিকল্প বাংলাদেশে নেই।
তিনি বলেন, বর্তমান সরকার ব্যবসাবান্ধব। আমাদের সাথে ব্যবসায়ীদের সুসম্পর্ক রয়েছে।
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের প্রসংশা করে বাণিজ্যমন্ত্রী বলেন, অর্থমন্ত্রী অত্যন্ত অভিজ্ঞ ও জ্ঞানী। তিনি যে বাজেট প্রস্তাব আকারে দিয়েছেন, তা আলোচনার মধ্যদিয়ে পাস হবে। আর সেই বাজেটেই মানুষ সন্তুষ্ট হবে- তাতে কোন সন্দেহ নেই। বাজেটের যেসব বিষয় নিয়ে বিতর্ক রয়েছে, সেসব বিষয় নিয়ে সংসদে আলোচনা হয়েছে। আমরা সেই আলোচনাকে গুরুত্ব দিয়ে বাস্তব পদক্ষেপ নিয়ে সেসব বিষয় সংশোধন করব। যাতে ভোক্তা, সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের কোন সমস্যা না হয়।
মন্ত্রী ভেদুরিয়া, ভেমুমিয়া, চরসামাইয়া, শিবপুর, উত্তর দিঘলদী, দক্ষিণ দিঘলদী ও আলীনগর ইউনিয়নে অসহায় দরিদ্রদের মাঝে ঈদবস্ত্র হিসেবে ৫০ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।
এ সময় জেলা আ.লীগের সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!