নাঙ্গলকোট পেরিয়া সড়কের বেহাল দশা

নিজস্ব প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউপির প্রধান সড়কটির বেহলা দশায় পরিনত হয়েছে। মাধবপুর নামকস্থানে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়ক কাটার অভিযোগ উঠেছে ঠিকাদারের বিরুদ্ধে।

স্থানীয়রা জানান, নাঙ্গলকোট পদুয়া সড়কটি পেরিয়া ইউপির প্রধান সড়ক। এই সড়ক দিয়ে সাধারণ যানবাহন চলাচল করে। একদিকে রাস্তার বেহাল দশা অন্য দিকে প্রাথমিক বিদ্যালয়ের ব্রিজ নির্মাণ কাজের জন্য ঠিকাদার মেরামতের কাজ বিলম্ব করায় দিন দিন রাস্তাটি ভেঙ্গে গেছে। এতে করে সাধারণ মানুষরা এই সড়ক দিয়ে চলাচল করতে বিগ্ন ঘটছে। অপরদিকে মাধবপুর থেকে নাঙ্গলকোট আসার ভাড়া জনপ্রতি ১৫ টাকা। এর পরিবর্তে যাত্রীদের কাছ থেকে ২০ টাকা আদায় করছে ড্রাইভাররা। একাধিক যাত্রীরা অভিযোগ করে বলেন, মাধবপুর দক্ষিণ মাথা থেকে নাঙ্গলকোটের ভাড়া ১৫ টাকার পরিবর্তে ২০ টাকা আদায় করছেন সিএনজির ড্রাইভাররা, যদি ভাঙ্গা রাস্তা পার করে বেশি ভাড়া আদায় করতো তাহলে আমাদের কোনো অভিযোগ থাকতো না।
সিএনজির ড্রাইভাররা জানান, এ রাস্তা দিয়ে গাড়ি চলাচল করতে অনেক হিমশিম খেতে হচ্ছে। গাড়ি নাট বল্টু লুজ হয়ে যাচ্ছে। রাস্তাটি অতি দ্রুত মেরামত করা প্রয়োজন।এই ব্যাপারে আজ শনিবার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরীফ জানান, ‘দু’ এক দিনের মধ্যে রাস্তাটি দিয়ে গাড়ি চলাচলের ব্যাবস্থা করে দেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!