নাঙ্গলকোটে স্কুল ছাত্রী অপহরণের তিনদিন পর উদ্ধার আটক ১

বাহার ভূঁইয়া :   কুমিল্লার নাঙ্গলকোটে স্কুল ছাত্রী অপহরণের তিন দিন পর উদ্ধার করেছে থানা পুলিশ। একই সঙ্গে অপহরণকারী বিল্লাল হোসেনকে আটক করা হয়েছে। বিল্লাল বরিশাল জেলার হিজলা থানার মহিষখোলা গ্রামের জালাল সর্দারের ছেলে।
জানা যায়, উপজেলার জোড্ডা পুর্ব ইউপির ভবানীপুর গ্রামের মহিন উদ্দীনের মেয়ে (১৫) বাইয়ারা জয়নাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীতে অধ্যায়নরত। প্রতিনিয়ত সে স্কুলে আসা যাওয়া করে। ওই ছাত্রী গত ৮ নভেম্বর সোমবার স্কুলে যাওয়ার কথা বলে বের হয়ে আর বাড়ী ফিরে যায়নি। পরে তার পরিবার অনেক খোঁজাখুঁজি করে ১০ নভেম্বর বুধবার থানায় একটি জিডি করেন। এরপর ওই ছাত্রী একাধিক নাম্বার থেকে গোপনে তার পরিবারের সাথে যোগাযোগ করেন। টের পেয়ে ওই যুবক তার কাছ মোবাইল নিয়ে যায়। এরপর এসআই ইয়ামিন সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে হাতিরঝিল ও চকবাজার থানা পুলিশের সহযোগিতায় ওই ছাত্রীকে উদ্ধার এবং বিল্লালকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে শনিবার থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়ামিন সুমন বলেন, মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে তাদের অবস্থান সনাক্ত করে ঢাকা জেলার দু’ থানা পুলিশের সহয়াতায় তাদেরকে আটক করে থানায় নিয়ে আসি। ওই ছাত্রীর মা বাদী একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে আসামী বিল্লালকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

error: Content is protected !!