দামুড়হুদায় মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা সংবাদদাতা : দামুদহুদা মাদ্রাসা পাড়া ও বেগোপাড়া যুবসমাজের আয়োজনে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বেগোপাড়া তিন রাস্তার মোড়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। দামুড়হুদা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সেলিম উদ্দীন বগার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেন, বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য শফিউল কবির ইউসুফ, ব্যবসায়ী নওশাদ আলী এছাড়াও উপস্থিত ছিলেন, রফিকুল ইসলাম, যুবলীগ নেতা জামাত আলী, তক্কেল আলী, শাজাহান আলী, সোনাজুল হক, আরশেদ আলী, ফারুক, নাসির প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক একটি সামাজিক ব্যধি। মাদক সেবি ও মাদক ব্যবসায়ী যেই হোক না কেন তাদেরকে কোনো ছাড় দেওয়া হবেনা। মাদক সেবি ও মাদক ব্যবসায়ীদের কে ৩ দিনের সময় বেধে দেওয়া হয়। বেধে দেওয়া সময়ের মধ্যে মাদক সেবন ও ব্যবসা থেকে সরে না আসলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এছাড়াও রাস্তার পাশে দাড়িয়ে স্কুল কলেজে যাওয়া আসার পথে মেয়েদের কেউ যদি ইভটিজিং করে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান। তিনি আরও বলেন, কোন পিতা/মাতা যদি তাদের সন্তানদের বাল্যবিবাহ দেন তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
অনুষ্ঠান পরিচালনা করেন, প্রতিদিনের নুতন খবর পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি সাংবাদিক শরিফউদ্দীন।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!