1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ১০ মে ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দামুড়হুদায় মাদককে লাল কার্ড দেখিয়ে প্রীতি ফুটবল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ১১ আগস্ট, ২০১৮
  • ৩৩ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাদককে লাল কার্ড দেখিয়ে দামুড়হুদায় প্রীতি ফুটবল অনুষ্ঠত হয়েছে। বৃস্পতিবার বিকালে দামুড়হুদা ষ্টেডিয়ামে নিয়মিত বনাম অনিয়মিত খেলুয়াড়দের নিয়ে এই প্রীতি ফুটবল অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গা জেলা অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন।
এই খেয়ায় অনিয়মিত খেলুয়াড় দলের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ ও দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসান। নিয়মিত খেলুয়াড় দলের নেতৃত্ব দেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস। এসময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা-জীবননগর সার্কেল আবু রাসেল, মধু ওস্তাদ, বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক খেলোয়ার ওমেগা। অনিয়মিত খেলুয়ারদের মধ্যে ছিলেন, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি সাবেক ফুটবলার হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বকুল, দামুড়হুদা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম নুরুন্নবী, এস আই নাহিরুল ইসলাম, খাইরুল কবির দিনার, ৭১ টিভির সাংবাদিক এম এ মামুন প্রমুখ।
নিয়মিত খেলুয়ারদের মধ্যে ছিল, ইমরান, আসাদুল হক, আক্কাছ আলী, শুভো, সাকিব, মাহামুদ হাসান, আরাফ, রাইবুল, সায়েম, রনি প্রমুখ।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাসের আয়োজনে খেলায় অনিয়মিত খেলুয়াড় ১-০ গোলে জয়লাভ করেন। খেলার একমাত্র গোলটি করেন অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ।
উদ্বোধনের সময় অতিরিক্ত সুপার কলিমুল্লাহ বলেন, শরীর ও মন ভালো রাখতে খেলাধুলার বিকল্প নেয়। বর্তমানে যুবসমাজ মাদকের দিকে ঝুঁকে পড়ছে। যুবসমাজকে মাদক ছেড়ে খেলাধুলার দিকে মনোনিবেশ করে খেলার মাঠে মুখি হওয়ার জন্য আহবান জানান। তিনি আরো জানান শুধু মাদক সেবীদের আটক করলেই মাদক নির্মূল হবে না মাদক বিক্রেতাদেরকেও আটক করতে হবে। এ ধরনের খেলাধুলার আয়োজন করার জন্য ওসি সুকুমার বিশ্বাস’কেও ধন্যবাদ জানান তিনি।

এর আগে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস ব্যুরো ব্যান্ড খুলনার সৌজন্যে ৪০ জন খেলুয়ারের হাতে জার্সি তুলে দেন। এসময় তিনি বলেন দামুড়হুদার প্রতিটি এলাকায় মাদককে লাল কার্ড দেখিয়ে এলাকা মাদক মুক্ত করতে প্রতিটি খেলার মাঠে এমন খেলার আযোজন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!