তাহিরপুরে চোরাই সিগারেট সহ ১ জন গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুরে চোরাই সিগারেট সহ সোমবার পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতর নাম, ইছাক মিয়া । সে উপজেলার বড়দল উওর ইউনিয়নের গুটিলা গ্রামের মৃত মাহতাব উদ্দিনের ছেলে।’ পুলিশী জিজ্ঞাসাবাদে ধৃত ইছাক জানায় , বিভিন্ন সময়ে বাদাঘাট বাজারে চুরি সংঘটিত হওয়ার পর চোরাই সিগারেট অল্প মুল্যে চোর চক্রের নিকট থেকে ক্রয় করত সে।’
জানা গেছে, উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজার থেকে সোমবার ভোররাতে ইছাককে ২০ হাজার টাকার বিভিন্ন ব্রান্ডের চোরাই সিগারেট সহ বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তপন কুমার দাসের নেতৃত্বে একদল পুলিশ গ্রেফতার করে।’ ইছাক বাদাঘাট বাজারে পন সিগারেটের ব্যবসার আড়ালে দ্বীর্ঘ দিন ধরেই বাজারের একটি চোর চক্রের সাথে আতাত করে চুরিতে সহযোগীতা ও চুরি হওয়া সিগারেট কেনা বেচা কওে আসছিলো।
তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান, উপজেলার বাদাঘাট বাজারে চুরি, চোরাই মালামাল কেনাবেচা ও চোরদের আশ্রয়দাতা সহ এমন ১০ থেকে ১২ জনের নাম প্রকাশ করেছে ইছাক, তার দেয়া তথ্যের ভিওিত্বে চোর চক্র ও তাদের আশ্রয়দাতা এমনকি চোরাই মালামাল কেনাবেচার সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে শ্রীঘ্রই আইননের আওতায় নিয়ে আসা হবে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!