তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : তালার ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন- তালা রিপোর্টার্স ক্লাবের সাধারন সভা সোমবার বিকালে ক্লাব কক্ষে অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি পি.এম. গোলাম মোস্তফা’র সভাপতিত্বে ও সদস্য সচিব বি.এম. জুলফিকার রায়হান’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য, সাংবাদিক মীর জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালার সিনিয়র সাংবাদিক আব্দুল আলীম।
এসময় অন্যান্যের মধ্যে ক্লাবের সিনিয়র সদস্য এম.এ. জাফর, আপতাব হোসেন, অমল সেন, মো. রফিকুল ইসলাম, কৃষ্ণ দাস, কে.এম. শাহীনুর রহমান, মো. ফারুক হোসেন, সিদ্দিক শেখ, আব্দুর রহমান, শাহীনুর রহমান, মোমরেজ আলম ও মো. গোলাম সরোয়ার প্রমুখ বক্তৃতা করেন।
সভার শুরুতে, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত গাজী হাবিবুর রহমান শিমু’র ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রয়াত সাংবাদিকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ তাঁর সম্মানে ১মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। পরবর্তিতে সাংবাদিক কৃষ্ণ দাস ও মোমরেজ আলমকে ক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভূক্তকরন এবং ক্লাবের সাংগঠনিক উন্নয়নে একাধিক সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়া ক্লাবের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন’র বিরুদ্ধে সম্প্রতি দায়ের হওয়া বিতর্কীত, মিথ্যা এবং ষড়যন্ত্রমূলক মামলটি অবিলম্বে প্রত্যাহারের দাবী জানিয়ে উক্ত মামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!