1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. sharifnews24@gmail.com : sharif ahmed : sharif ahmed
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

জৈন্তাপুরে রাস্তার কাজে ৪ লক্ষ ১৮ হাজার টাকা আত্মসাৎ এর অভিযোগ

সিলেট জেলা প্রতিনিধি:
  • প্রকাশিত : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে
সিলেটের জৈন্তাপুর উপজেলার ৩ নং চারিকাটা ইউনিয়নের ২নং ওয়াডের এল জি এস পি ৩ এর একটি কাজে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। সরেজমিন ঘুড়ে দেখা গেছে চারিকাটা ইউনিয়নের ২ নং ওয়াডের ভিত্রিখেল উত্তর গ্রামের আব্দুল করিমের বাড়ি হইতে গৌরীবাজার পর্যন্ত সিসি ঢালাই হওয়ার কথা থাকলে ও। কাজ হয়েছে আব্দুল করিমের বাড়ি হইতে ২০০ ফুট। বাকি ৪ ফুট কাজ হয় নাই।
স্হানীয় বাসিন্দা ফয়সল আহমেদ জামাল উদ্দিন নাসির আহমেদ এর সাথে আলাপকালে তারা জানান প্রজেক্ট কমিটির সভাপতি সপ্না রানী ওয়াড মেম্বার হাফিজ জালাল এবং চেয়ারম্যানের যোগসাজশে এ প্রজেক্ট থেকে টাকা আত্মসাৎ করার জন্য কাজ বন্ধ করে দিয়েছেন। এ বিষয়ে তাহারা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগের কপি সংরক্ষণ করে জানা যায় চেয়ারম্যান মেম্বার ও প্রজেক্ট কমিটির সভাপতি রত্না রানী গোপন আতাত করিয়া রাস্তার কাজ না করে ৪ লক্ষ ১৮ হাজার টাকা আত্মসাৎ করিয়াছেন। এ বিষয়ে জানতে প্রজেক্ট কমিটির সভাপতি রত্না রানী কে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নাই। ২নং ওয়াড মেম্বার হাফিজ জালাল উদ্দীন কে ফোন করে জানতে চাইলে তিনি সাক্ষাৎ এ সব বলবেন বলে। পরে আর ফোন রিসিভ করেন নাই। সার্বিক বিষয় জানতে ৩ নং চারিকাটা ইউনিয়নের চেয়ারম্যান জনাব শাহ আলম চৌধুরী তোফায়েল এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান।
অসমাপ্ত কোন কাজে এল জি এস পি এর বরাদ্দ হয় না। তিনি অনেক কৌশল অবলম্বন করে এ কাজ এনেছেন। এবং ইন্জিনিয়ার অফিস থেকে কাজের যে সিডিউল দেওয়া হয়েছে,সে মোতাবেক তিনি কাজ করেছেন। এ কাজে কোন দূর্নীতি হয় নি তিনি জানান। যদি কোন দূর্নীতির প্রমাণ পাওয়া যায়। তাহলে তিনি পদত্যাগ করবেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার)
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

প্রধান উপদেষ্টা : ডা: জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া
উপদেষ্টা : জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা : এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা : শাকিল মোল্লা,
উপদেষ্টা : অবসরপ্রাপ্ত জামিল আর্মি,

© All rights reserved © 2019 LatestNews
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!