চুয়াডাঙ্গা বিজিবির চোরাচালান বিরোধী অভিযান : ১৪লক্ষ টাকার মালামাল উদ্ধার

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গা বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ভারতীয় মোটর সাইকেলের বিভিন্ন প্রকার ষ্টীকার, বোতলের কর্ক ও ওয়াসার, ওড়নাসহ আনুমানিক তের লক্ষ আটান্ন হাজার পাঁচশত পঞ্চাশ টাকার মালামাল উদ্ধার করেছে। বুধবার পৃথক পৃথক অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় এসব মালামাল উদ্ধার করা হয়।
চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান আজ দুপুরে এক প্রেস বিজ্ঞতিতে জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বর্ডার গার্ড ব্যাটালিয়নের দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার শওকত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পাকা রাস্তার উপর থেকে ১৪,৪৪৫ টি ভারতীয় মোটর সাইকেলের বিভিন্ন প্রকার ষ্টীকার ও ২৬৮টি মোটর সাইকেলের চাবির রিং পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।
একইদিন সকাল ৯টার দিকে দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা আইসিপি চেকপোষ্ট এলাকা থেকে ৬,০০০টি ভারতীয় বোতলের কর্ক ও ওয়াসার, ১০টি হোমিও ঔষধ এবং ১০টি ভারতীয় উজ. ঔষধ উদ্ধার করে।
ঐ দিনই সকাল সাড়ে ৯টার দিকে দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা উপজেলার দর্শনা আইসিপি চেকপোষ্ট এলাকা থেকে ৮৮ পিস ভারতীয় জর্জেট ওড়না পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।
উদ্ধার আটককৃত মালামাল এর সর্বমোট মুল্য তের লক্ষ আটান্ন হাজার পাঁচশত পঞ্চাশ টাকা।
আটককৃত মালামাল কাষ্টমস অফিসে জমা দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!