গোপালগঞ্জে শিশু পরিবারের এতিম ছেলেরা পেল ঈদের পাঞ্জাবী

গোপালগঞ্জ সংবাদদাতা : গোপালগঞ্জের সরকারি শিশু পরিবারের এতিমরা এ বছর নতুন পাঞ্জাবী পড়ে ঈদের নামাজ আদায় করবে। এ বছরই প্রথম তারা নতুন পাঞ্জাবী পেয়েছে।
মঙ্গলবার নরসিংদী জেলার রায়পুরার সমাজ সেবক মোহাম্মদ ফয়জুর রহমান সরকার ব্যক্তিগত তহবিল থেকে পাঞ্জাবী কিনে ওই শিশুদের হাতে তুলে দেন। এ দিন তিনি এতিমদের ইফতার ও রাতে উন্নত মানের খাবারের ব্যবস্থা করেন। এ অনুষ্ঠানে সমাজ সেবক মোহাম্মদ ফয়জুর রহমান সরকার, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, গোপালগঞ্জ সমাজ সেবার উপ-পরিচালক সমীর মল্লিক, সরকারি শিশু পরিবারের তত্ত্ববধায়ক এম এম ওয়াহিদুজ্জামানসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
শিশু পরিবারের নিবাসী সিহাব মোল্লা, রবিউল, নূর ইসলাম, সেলিম বলে, প্রতি বছর ঈদে সমাজ সেবা থেকে নতুন জামা দেয়া হয়। এ বছরই প্রথম মোহাম্মদ ফয়জুর রহমান সরকার আমাদের নতুন পাঞ্জাবী দিয়েছেন। এ নতুন পাঞ্জাবী পড়েই আমরা ঈদের নামাজ আদায় করব। ফয়জুর রহমান ও তার পরিবারের জন্য দোয়া করব। পাঞ্জাবী পড়ে ঈদের নামাজ আদায়ের আনন্দই আলাদা।
শিশু পরিবারের তত্ত্ববধায়ক এম এম ওয়াহিদুজ্জামান বলেন, এটি একটি মহৎ উদ্যোগ। এতিমরা পাঞ্জাবী পেয়ে খুবই খুশি। তারা ঈদের নামাজ এ পাঞ্জাবী পড়ে আদায় করবে বলে জানিয়েছে।
গোপালগঞ্জ সমাজে সেবার ডিডি সমীর মল্লিক বলেন, ফয়জুর রহমানের মতো আরো মানুষ সমাজের সুবিধা বঞ্চিত এতিমদের পাশে এসে দাড়ালে তারা উন্নত সমৃদ্ধ জীবন গড়ার অনুপ্রেরনা পাবে।
সমাজ সেবক মোহাম্মদ ফয়জুর রহমান সরকার বলেন, এটি আমার একটি ক্ষুদ্র প্রচেষ্টা। ভবিষ্যতে এ ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!