গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নাম ভাঙ্গিয়ে ঘুষ গ্রহন

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নাম ভাঙ্গিয়ে গ্রামের দরিদ্র লোকদের কাছ থেকে ঘুষ গ্রহনের অভিযোগে মোঃ কাবিল মিয়া নামে এক ব্যাক্তিকে ২ বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। কাশিয়ানী উপজেলার গোয়ালগ্রাম থেকে ঘুষের ১০ হাজার টাকাসহ ওই ব্যক্তিকে প্রথমে আটক করা হয় এবং পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাঈন উদ্দিন এ সাজা দেন।
কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাঈন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সাজাপ্রাপ্ত কাবিল মিয়া প্রধানমন্ত্রীর কার্যালয়ের নাম ভাঙ্গিয়ে দীর্ঘ দিন যাবত এলাকার দরিদ্র লোকদেরকে ঘর পাইয়ে দেবে বলে ঘুষ নিয়ে আসছিল। ইতোমধ্যে ২৫ জন দরিদ্র লোকদের কাছ থেকে ২৫ হাজার করে টাকাও সে হাতিয়ে নিয়েছে। সাজাপ্রাপ্ত ওই ব্যাক্তির এক আত্মীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে উচ্চ পদে চাকরী করেন বলেও জানান তিনি।
বিষয়টির ব্যাপারে মঙ্গলবার স্থানীয় দুই সাংবাদিক তদন্ত করতে গেলে অভিযুক্ত ওই ব্যাক্তি তাদেরকে ১০ হাজার টাকা ঘুষ দেবার চেষ্টা চালায়। এ বিষয়টি সাংবাদিকরা ইউএনও কে জানালে তিনি গিয়ে কাবিল মিয়াকে হাতে নাতে ধরে ফেলেন এবং সাক্ষ্য প্রমানের ভিত্তিতে ২ বছরের সাজা প্রদান করেন। তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান।

 

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!