গর্ভ ভাড়া নিয়ে যমজ সন্তানের বাবা রোনালদো

ক্রীড়া প্রতিবেদক : কনফেডারেশন কাপের গ্রুপ পর্বের তিনটি ম্যাচেই ম্যাচ সেরার পুরস্কার উঠেছিল রোনালদোর হাতে। কিন্তু বুধবার রাতে ছন্দপতন!‌ চিলির বিরুদ্ধে সেমিফাইনাইনালে চেনা রোনালদোকে পাওয়াই গেল না। গোটা ম্যাচেই কেমন যেন নিষ্প্রভ রইলেন।
চিলির কাছে টাই ব্রেকারে ম্যাচ হেরে কনফেডারেশন কাপ থেকে ছিটকে যাওয়ার পর ৩১ বছরের পর্তুগিজ মহাতারকা অবশ্য অন্য একটি খবর গোটা দুনিয়ার কাছে ফাঁস করে দিয়েছেন। তিনি ফের বাবা হয়েছেন। এবার যমজ দুই পুত্রসন্তানের। ‘‌সি আর সেভেন’‌ যে আবার বাবা হতে চলেছেন তা জানা গিয়েছিল চলতি মাসের গোড়ার দিকেই প্রকাশিত একটি প্রতিবেদনে। দুই যমজ সন্তানের মায়ের নাম অবশ্য প্রকাশ্যে আনা হয়নি। শুধু এটুকু জানা গেছে যে, ‘‌সারোগেসি’‌ পদ্ধতির মাধ্যমেই রোনালদো দ্বিতীয়বার বাবা হলেন। মানে গর্ভ ভাড়া নিয়েছিলেন তিনি।
আমেরিকায় ভূমিষ্ঠ হয়েছে রোনালদোর দুই যমজ শিশু। ওদের দেখভালের জন্য রোনালদোর মা রয়েছেন। পর্তুগিজ মহাতারকা সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্ট করা বার্তায় জানিয়েছেন, দুই যমজ সন্তানের ভূমিষ্ঠ হওয়ার খবর পেয়ে তড়িঘড়ি তাদের দেখতে আমেরিকায় চলে যাচ্ছেন। তাই কনফেডারেশন কাপের তৃতীয়-‌ চতুর্থ স্থানের প্লে-‌অফ ম্যাচে খেলবেন না। তাঁর ফেসবুক পোস্টে ঝরে পড়েছে খেদও। রোনালদো লিখেছেন, ‘‌যে উদ্দেশ্য নিয়ে আমরা রাশিয়ায় এসেছিলাম তা পূর্ণ হল না। তবে আশা করি আমার সতীর্থরা দেশবাসীকে ভবিষ্যতে আরো বেশি গর্বিত করতে পারবে।’
সি আর সেভেনের প্রথম পুত্র রোনালদো জুনিয়রের বয়স এখন ৭। জোর জল্পনা, তাঁর বান্ধবী জিওর্জিনা রডরিগুয়েজও নাকি পাঁচ মাসের অন্তসত্বা। তার মানে ৩২ পূরণ হবার আগেই চার সম্তানের বাবা হচ্ছেন রোনালদো!

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!