খুলনায় অবৈধ মদ বিক্রেতাদের অত্যাচারে অতিষ্ঠ ব্যবসায়ীরা

খুলনা সংবাদদাতা : খুলনার বড় বাজারের রেলওয়ে এ্যাপ্রোচ রোডে অবৈধ মাদক বিক্রেতাদের অত্যাচারে অতিষ্ঠ প্রতিষ্ঠিত ব্যবসায়ীরা। এঘটনায় ১৪৩/২ স্টেশন রোডের খানজাহান আলী মসজিদ গলির (ধান চাল পাইকারী আমদানী ও রপ্তানীকারক) মেসার্স সুকান্ত বাণিজ্য ভান্ডারের মালিক সুকান্ত ভৌমিক গত সোমবার খুলনা সদর থানায় জীবনের নিরাপত্তাহীনতায় সাধারণ ডায়েরি করেছেন (যার নং-৮০৪, ১০-০৭-১৭ইং)।
জিডিতে তিনি উল্লেখ করেন, গত ২০ জুন দুপুর ২টার দিকে তার ভাড়াটিয়া গৌতম মিস্ত্রি তার ০১৯১৮-৭৯৭১১১ নম্বর দিয়ে কল করে বলে ‘মামা আপনার গোডাউনে রেলওয়ের ম্যানেজার, অনেক পুলিশ এসে সীলগালা (তালা) করে দিয়েছে। আপনি তাড়াতাড়ি আসেন।’ ওই সময়ে তিনি খুলনার বাইরে থাকায় উক্তস্থানে যেতে পারেননি। তাৎক্ষনিকভাবে লেবার সর্দার মনিকে মোবাইলে কল করলে সেও একই কথা জানায়। পরবর্তীতে স্থানীয়দের সাথে কথা বলে তিনি জানতে পারেন, ওইধরণের কোন ঘটনা সেখানে ঘটেনি। এখানেই শেষ নয়; তার ভাড়াটিয়া গৌতম, দীপক, হারুন, উত্তমসহ কয়েকজন মিলে বিভিন্ন সময়ে তার বিরুদ্ধে নানামুখী চক্রান্ত করছে। যে কোন সময়ে তাদের দ্বারা জান-মাল ও ব্যবসায়িক ক্ষতি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি। তারা ওই এলাকায় অবৈধভাবে মদের ব্যবসা করছে। তাদের অত্যাচারে অতিষ্ঠ ব্যবসায়ীরা।
এ ব্যাপারে খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মিজানুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে অবৈধ মদ বিক্রেতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!