1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বুধবার, ১৯ মে ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

কেসিসি’র যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বুধবার, ১৫ আগস্ট, ২০১৮
  • ৩১ বার পড়া হয়েছে

খুলনা সংবাদদাতা : খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) উদ্যোগে যথাযথ মর্যাদায় বুধবার স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষে নগর ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, শোক র‌্যালী, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর জীবনীর ওপর প্রামাণ্যচিত্র প্রদর্শনী, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান।
প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালী জাতির অবিসংবাদিত নেতা ও স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্থপতি। তাঁর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না এবং আমরা স্বাধীন দেশ ও মানচিত্র পেতাম না। সকল প্রকার অত্যাচার, শোষণ-বঞ্চনার বিরুদ্ধে তিনি আজীবন সংগ্রাম করে গেছেন। বঙ্গবন্ধু শিশুদের খুব ভালোবাসতেন উল্লেখ করে সংসদ সদস্য শিশুদের নিকট স্বাধীনতার ইতিহাস তুলে ধরে তাদেরকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করার আহবান জানান।
কেসিসি’র সমাজ কল্যাণ ও কমিউনিটি সেন্টার স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর আলী আকবর টিপু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র প্যালেন মেয়র মোঃ আনিছুর রহমান বিশ্বাষ, রুমা খাতুন ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার। অন্যান্যের মধ্যে কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা, নির্বাহী প্রকৌশলী মশিউজ্জামান খান, বিশিষ্ট আইনজীবী এ্যাড. মোঃ রজব আলী, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, কেসিসি কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন হোসেন প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন।
এর আগে সকাল ৯টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করনে। পরে জাতির জনকের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন নগর ভবন মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ হাবিবুল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!