কুমিল্লা নাঙ্গলকোটে জোর করে জমি দখল ও গাছ কেটে নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি:- কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের আশারকোটা গ্রামের হাজী মফিজুর রহমান মেম্বারের বিরুদ্ধে একই গ্রামের মৃত ফয়েজ উল্লাহর ছেলে শাহাদাত হোসেন জোর করে জমি দখল ও গাছ কেটে নেয়ার অভিযোগ করেন।

২৪মে(মঙ্গলবার)সকালে মফিজ মেম্বারের নেতৃত্বে মৃত ফয়জ উল্লাহর পৈত্রিক সম্পত্তি জোর করে দখল ও গাছ কেটে ফেলার অভিযোগ উঠে।
ঘটনাস্থলে গিয়ে জানা যায়; মৃত ডাক্তার ওয়ালী উল্লাহ ও তার ভাই মৃত ফয়জ উল্লাহর পৈত্রিক সম্পত্তি এখনো সমবন্টন হয়নি। আশারকোটা গ্রামের মফিজ মেম্বার মৃত ডাক্তার ওয়ালীউল্লাহ ছেলের সাথে আঁতাত করে দীর্ঘদিন ধরে জোর করে জমি,গাছ, বিক্রিয় ও দখল করে নেয় বলে অভিযোগ করেন ফয়জ উল্লাহ ছেলে মোঃ শাহাদাত হোসেন।

শাহাদাত সাংবাদিকদের জানান;এই জমিগুলো নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে, জমি দখল ও গাছ যেন না কাটে তার উপর আদালতের স্থিতি আদেশ থাকা সত্বেও জোর করে মফিজ মেম্বার গাছ কাটলে আমি বাধা দেই। তখন মফিজ নাম্বার আমাকে পুলিশের ভয় দেখান এবং বিভিন্ন হুমকি-ধামকি প্রদান করেন।

অভিযুক্ত মজিফ মেম্বার সাংবাদিকদের বলেন;গত ৪০ বছর ধরে আমি ডাক্তার ওয়ালী উল্লাহর সম্পত্তি দেখাশোনা করে আসছি। এবং তার ছেলেরাই আমাকে নির্দেশ দিয়েছে গাছগুলো কেটে যেন বিক্রি করি। তাদের নির্দেশে আমি আজকে গাছগুলো কাটতে যাই। উনারা যে আদালতের আদেশ দেখিয়েছেন তার কোনো ভিত্তি নেই বলেও তিনি জানান।

error: Content is protected !!