1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. sharifnews24@gmail.com : sharif ahmed : sharif ahmed
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫০ অপরাহ্ন

এবার পরীমনিকে নিয়ে মুখ খুললেন মিথিলা

বিনোদন ডেস্ক :
  • প্রকাশিত : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

মাদক মামলায় গ্রেফতার চিত্রনায়িকা পরীমনি আদালতের নির্দেশে গতকাল শুক্রবার তাকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি এখন কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
এদিকে প্রথম দিকে পরীমনির পক্ষে কেউ কথা না বললেও সম্প্রতি তার সমর্থনে মুখ খুলছেন তারকারা। দেশের বেশ কয়েকজন তারকা তার মুক্তি এবং ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন।

এবার পরীমনি ইস্যুতে কথা বললেন আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। তিনি বর্তমানে রয়েছেন ভারতে। সেখান থেকেই গণমাধ্যমের কাছে মিথিলা বলেন, এই মুহূর্তে আমি বাংলাদেশে নেই। তাই পরীমনির বিষয়টা নিয়ে ঠিক কী কী ঘটে চলেছে, তা বিস্তারিত জানি না। তবে পরীমনিকে নিয়ে যে মিডিয়া ট্রায়াল হচ্ছে, আমি সেটা একেবারেই সমর্থন করি না। যতরকমভাবে তাকে অপদস্থ করা যায়, করা হচ্ছে।

মিথিলা আরো বলেন, পরীমনির ক্ষেত্রে সমস্ত মতামত দুইভাগে বিভক্ত, এটা সব ক্ষেত্রেই হয়। শুধু পরীমনি কেন, ইন্ডাস্ট্রিতে কাজ করে এমন যেকোনও মেয়েকে নিয়ে কিছু ঘটলেই মিডিয়া ট্রায়াল শুরু হয়ে যায়। এটা অবশ্য শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর সর্বত্রই হয়ে থাকে। কেউ কিছু করলেই, তার লাইফস্টাইল, ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিভিন্ন কিছু খুঁড়ে খুঁড়ে বের করার চেষ্টা হয়। পুরুষতান্ত্রিক দিক থেকে সেটার বিচার করা হয়, যেটা একেবারেই ঠিক নয়।

পরীমনির বিষয়টির সুষ্ঠু তদন্ত দাবি করে মিথিলা বলেন, সমাজের সার্বিক উন্নতিতে সংবাদ-মাধ্যমের একটা বড় ভূমিকা রয়েছে। সেটা না দেখে, মহিলা সংক্রান্ত কিছু হলেই তাতে ঝাঁপিয়ে পড়া হয়, এটা কেন? ন্যায়-অন্যায় যা কিছুই ঘটে থাকুক না কেন, তার জন্য দেশের আইন, বিচার-ব্যবস্থা রয়েছে। সোশ্যাল মিডিয়াতে একজন মহিলাকে টেনে এনে বিভিন্ন লেখালেখি হচ্ছে। যার নেতিবাচক প্রভাব সমাজের ওপর পড়ছে। ইন্ডাস্ট্রিতেও এর খারাপ প্রভাব পড়বে। আমি চাই সুষ্টু তদন্ত হোক। অকারণে যেন মেয়েটির কোনও ক্ষতি না হয়ে যায়। পরীমণি যেন সঠিক বিচার পায়।

উল্লেখ্য, মিথিলা সম্প্রতি কলকাতার সিনেমায় কাজ করেছেন। রাজর্ষি দে পরিচালিত সিনেমাটির নাম ‘মায়া’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন মিথিলা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার)
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

প্রধান উপদেষ্টা : ডা: জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া
উপদেষ্টা : জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা : এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা : শাকিল মোল্লা,
উপদেষ্টা : অবসরপ্রাপ্ত জামিল আর্মি,

© All rights reserved © 2019 LatestNews
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!