ঈদ উপলক্ষে ছোটকাকুর সেমাই-চিনি বিতরণ

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ‘ছোটকাকু ক্লাব’ দুস্থদের মাঝে সেমাই-চিনি ও টি-শার্ট বিতরণ করেছে। ২২ জুন বিকেলে চ্যানেল আই ভবনে অনুষ্ঠিত সেমাই-চিনি বিরতণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘ছোটকাকু’র স্রষ্টা বিশিষ্ট শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর, নায়ক রাজ রাজ্জাক, নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, ছড়াকার আমীরুল ইসলাম, অভিনতো শহিদুল আলম সাচ্চু, সাংবাদিক রেজানুর রহমান, চিত্রনায়ক সম্রাট, উপস্থাপক জিল্লুর রহমান, ফারজানা ব্রাউনিয়া প্রমুখ।

‘ছোটকাকু’ প্রসংঙ্গে নায়ক রাজ রাজ্জাক বলেন, ‘ছোটকাকু’ আমাদের অত্যন্ত জনপ্রিয় একটি সিরিজ। ছোটকাকু আমরা খুবই উপভোগ করি। এ প্রসংঙ্গে নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু বলেন, ছোটকাকু’র সেমাই বিরণ অনুষ্ঠানে এসে খুব ভালোবোধ করছি। ‘ছোটকাকু’ সম্পর্কে ছোকাকু’র স্রষ্টা ফরিদুর রেজা সাগর বলেন, ছোটকাকু একটি পরিবার। যেখানে দুর্যোগ সেখানেই ছোটকাকু। ছোটকাকু পরিবার দিন দিন বড় হচ্ছে এটাই আনন্দের। ছোটকাকু সবার সাথে আছে, থাকবে।

ছড়াকার আমীরুল ইসলাম জানালেন ‘ছোটকাকু’ সিরিজের ৩০টি বই ১৪ বছর যাবত লিখছেন ছোটকাকু’র স্রষ্টা ফরিদুর রেজা সাগর। প্রতিটি বইয়ের নাম করণ করা হয়েছে দেশের বিভিন্ন জেলার নামে। যার থেকে আফজাল হোসেন নির্মাণ করছেন ছোটকাকু সিরিজ। এবারের ছোটকাকু সিরিজ নির্মিত হয়েছে ‘খেলা হলো খুলনায়’।

এ সিরিজটি চ্যানেল আইতে দেখানো হবে চাঁদরাত থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬.১০ মিনিটে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!