1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. sharifnews24@gmail.com : sharif ahmed : sharif ahmed
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নঈম নিজামকে কলেজের গভর্নিং বডির সভাপতি নির্বাচিত আজ হেলসিংকি থেকে নিউ ইয়র্কে যাচ্ছেন….প্রধানমন্ত্রী নাঙ্গলকোট পৌরসভার কাউন্সিলর পদে নিরুত্তাপ নির্বাচন, সাধারণ ওয়ার্ডে ৪৩ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১১ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন ওয়ালটন প্রথম জাতীয় ফুটভলি প্রতিযোগিতার শিরোপা পুলিশের আলজেরিয়ার সাবেক প্রেসিডেন্ট বুটেফ্লিকা আর নেই আর্জেন্টিনাকে বড় ব্যবধানে হারাল ব্রাজিল রংপুরে সাংবাদিক গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন কুমিল্লা-৭ উপনির্বাচনে একমাত্র প্রার্থী প্রাণ গোপাল দত্ত আগামী প্রজন্মের জন্য টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে উন্নত দেশগুলোর ভূমিকা চান …প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রত্যেক নাগরিকের ভাগ্যের উন্নয়ন হয়েছে:….তথ্যমন্ত্রী

আলজেরিয়ায় বিমান বিধ্বস্ত, নিহত ২৫৭

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ৪৪ বার পড়া হয়েছে
An Algerian military plane is seen after crashing near an airport outside the capital Algiers, Algeria April 11, 2018 in this still image taken from a video. ENNAHAR TV/Handout/ via REUTERS

আন্তর্জাতিক ডেস্ক : আলজেরিয়ার রাজধানী আলজিয়ার্সের বৌফারিক বিমানঘাঁটির কাছে একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়ে কমপক্ষে ২৫৭ জন নিহত হয়েছে বলে দেশটির রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল জানিয়েছে। স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে বিবিসি, আল জাজিরা।

আলজেরিয়া রাষ্ট্রীয় বেতার জানায়, বুধবার সকালে ইলিউশিন ইল-৭৮ নামের সামরিক বিমানটি ওড়ার কিছুক্ষণ পরই দুর্ঘটনার কবলে পড়ে।

রাশিয়ার তৈরি ওই ইলিউশিন পরিবহন বিমানে পশ্চিম সাহারার পোলিসারিও ইনডিপেনডেন্স মুভমেন্টের সদস্যরাও ছিলেন।

আলজেরিয়া টোয়েন্টিফোর নামে একটি স্থানীয় অনলাইন গণমাধ্যম জানায়, সামরিক বিমানটি আলজেরিয়ার পশ্চিমাঞ্চলের শহর বেচারে উদ্দেশে রওয়ানা হয়েছিল।

টেলিভিশন চ্যানেলগুলো জানায়, ঘটনাস্থলে ১৪টি অ্যাম্বুলেন্স কাজ করছে। আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হচ্ছে।

টেলিভিশনে সম্প্রচারিত ভিডিওতে একটি রাস্তার কাছ থেকে কালো ধোঁয়া উঠতে দেখা যায়, আর ঘটনাস্থলের পাশে একটি মাঠে নিরাপত্তাকর্মীদের ভিড় দেখা যায়।

বিধ্বস্ত বিমানটির লেজের একটি অংশ একটি জলপাই গাছের ওপর দিয়ে ঝুলতে এবং বিমানের ধ্বংসস্তূপ থেকে ধোঁয়া ও আগুনের শিখা উঠতে দেখা গেছে।

আলজেরিয়ার সেনাপ্রধান ঘটনাস্থলে তদন্ত দল পাঠিয়েছেন। তিনি নিজে বিমান দুর্ঘটনার স্থানে যাবেন বলে দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয়েছে।

চার বছর আগে আলজেরিয়ার একটি সামরিক বিমান সেনা ও তাদের পরিবার সদস্যদের বহনকারী একটি বিমান দুর্ঘটনার কবলে পড়ে। এতে ৭৭ জন নিহত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার)
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

প্রধান উপদেষ্টা : ডা: জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া
উপদেষ্টা : জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা : এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা : শাকিল মোল্লা,
উপদেষ্টা : অবসরপ্রাপ্ত জামিল আর্মি,

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!