1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বুধবার, ১৯ মে ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

আবারো চুয়াডাঙ্গার দর্শনায় ৭টি স্বর্ণের বারসহ ভারতীয় নাগরিক আটক

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ৫৯ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গা সংবাদদাতা : ১৪ দিনের ব্যবধানে আবারো চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা জয়নগর চেকপোষ্ট থেকে ৭টি স্বর্ণের বারসহ আজাহার উদ্দীন নামের এক ভারতীয় নাগরিক আটক করেছে যশোর বেনাপোল শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ। বুধবার রাত ৮টার দিকে জয়নগর চেকপোষ্ট থেকে তাকে আটক করা হয়।
এ ব্যাপারে দামুড়হুদা থানায় একটি মামলা হয়েছে। আটক স্বর্ণের বারের ওজন ৭শ গ্রাম ও বাজার মূল্য প্রায় ৩৫ লাখ টাকা। আটক ভারতীয় নাগরিক আজহার উদ্দিন ভারতের কোলকাতা খিদিরপুর গ্রামের মোহাম্মদ আলি রোডের মৃত্যু আব্দুর রহিম খানের ছেলে।
যশোর বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের উপ- পরিচালক সাইফুর রহমান জানান, ভারতে স্বর্ণ পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের একটি দল চুয়াডাঙ্গার দামুড়হুদা দর্শনা জয়নগর চেকপোষ্ট এলাকায় অবস্থান নেয়।
এসময় ভারতীয় নাগরিক আজহার উদ্দিন দর্শনা জয়নগর চেকপোষ্ট এলাকায় আসে বুধবার বিকালে। তিনি শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের উপস্থিতি টের পেয়ে অবস্থান পরিবর্তন করে। সন্ধ্যার দিকে আবার ভারতে যাওয়ার চেষ্টা করলে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ তাকে আটক করে। পরে রাত ৮টার দিকে তার কাছে থাকা একটি ট্রলি ব্যাগের দুটি চাকার ভিতরে বিশেষ ভাবে লুকিয়ে রাখা অবস্থায় ৭টি স্বর্ণের বার উদ্ধার করে। তিনি আরও জানান, প্রায় দুই মাসে ১৫ বার বাংলাদেশে এসেছেন ভারতীয় নাগরিক আজহার উদ্দিন।
উল্লেখ্য, চলতি মাসের ১১ তারিখে বুধবার বিকাল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল শুল্ক গোয়েন্দা দল দর্শনা চেকপোষ্ট এলাকা থেকে পাসপোর্ট ভারতে পাচারকালে ঢাকা নবাবগঞ্জের চান্দামাত্রা গ্রামের কোসাই মন্ডলের ছেলে দিপক মন্ডল(৫১) ও একই গ্রামের জোগেশ মল্লিকের ছেলে প্রভাত মল্লিক (৪৫)কে ২ কেজি ৫’শ ৯৪ গ্রাম ওজনের ৮টি স্বর্ণের বারসহ আটক করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!