1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ১০ মে ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

আটক নেই ব্লক রেইডে

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকাসহ আশপাশ এলাকায় প্রায় চার ঘণ্টা ধরে ‘ব্লক রেইড’ চালালেও কাউকে আটক করতে পারেনি পুলিশ। বুধবার রাত আটটার পর শুরু হওয়া অভিযান চলে রাত ১২টা পর্যন্ত।

প্রায় চার ঘণ্টাব্যাপী চলা এই অভিযানে অনেক বাসায় তল্লাশি করা হয়। তল্লাশি করা হয় বিভিন্ন মেসেও। শেষ পর্যন্ত কোনো আটক ছাড়াই অভিযান সমাপ্তি ঘোষণা করা হয়।

নিরাপদ সড়কের দাবিতে গত সোমবার বসুন্ধরায় নর্থ সাউথ ইউনিভার্সিটি ও ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের- আইইউবি কাছে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। এ ঘটনায় ২২ জনকে আটক করে রিমান্ডে নেয় পুলিশ।

উদ্ভুত পরিস্থিতিতে তিনটি বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়। কিন্তু গতকাল শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বিশ্ববিদ্যালয়গুলো খোলার নির্দেশ দেন।

আর বেসরকারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যরা ২২ ছাত্রকে ক্ষমা করে দিয়ে মুক্তি দেয়ার আহ্বান জানালে শিক্ষামন্ত্রী বলেন, বিষয়টি তার এখতিয়ারে নেই। এরপর থেকে বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের মধ্যে উত্তেজনা চলছে।

এমন পরিস্থিতিতে গতরাতে বসুন্ধরা আবাসিক এলাকাসহ আশপাশের এলাকায় অভিযান শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী। তবে আইনশৃঙ্খলা বাহিনী জানায় সংঘর্ষের ওই ঘটনার সঙ্গে অভিযানের কোনো সম্পর্ক নেই। নিয়মিত অভিযানের অংশ হিসেবেই তারা এই ব্লক রেইড চালিয়েছে।

অভিযান শুরুর পর ঢাকার পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, ‘নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সঙ্গে পুলিশের ব্লক রেইডের কোনো সম্পর্ক নেই, নগরীর নিরাপত্তা কার্যক্রমের অংশ হিসেবেই এই অভিযান।’

বৃহস্পতিবার সকালে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামানও এমন কথা বলেন। তিনি জানান, ‘পুলিশের রুটিন অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা হয়েছিল। অভিযানে কাউকে আটক বা কোনো কিছু উদ্ধার করা হয়নি।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!