আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করতে কারো কাছে মাথা নত করবেনা পুলিশ : দিদার আহম্মেদ ডিআইজি খুলনা

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনায় পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহম্মেদ বলেছেন, আগামী সংসদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করতে কারো কাছে মাথা নত করবেনা পুলিশ। জঙ্গি ও সন্ত্রাসীদের গডফাদারদের নির্বাচনের আগেই গ্রেফতার করা হবে। (৩০ এপ্রিল) সোমবার দুপুর ২টায় চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজিত খুলনা রেঞ্জের দশ জেলার পুলিশ সুপারদের নিয়ে অপরাধ পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
তিনি আরও বলেন দর্শনা সীমান্ত শহর এখানে মাদক, চোরাচালানের তৎপরতা বৃদ্ধির কারণে দর্শনায় থানা করার প্রক্রিয়াধীন রয়েছে, থানা হলে মাদক, চোরাচালানসহ আইনশৃংখলা পরিস্থিতি উন্নত করা সম্ভব হবে।
সোমবার সকাল ১০টায় দর্শনা কেরু এন্ড কোম্পানী ট্রেনিং কমপ্লেক্স ভবনে এই সভা শুরু করেন। আইনশৃংখলা পরিস্থিতিসহ নিজ নিজ জেলার বিভিন্ন বিষয় নিয়ে এ সভায় আলোচনা করা হয়। সভায় উপস্থিত ছিলেন হাবিবুর রহমান অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) খুলনা, নাহিদ হোসেন অতিরিক্ত ডিঅইজি (অপরাধ) খুলনা , তসলিমা পুলিশ সুপার আর আর এফ খুলনা, শুকলা সাহা পিটিসি পুলিশ সুপার খুলনা, নওরোজ পিবি আই পুলিশ সুপার খুলনা, মাহবুবুর রহমান পুলিশ সুপার চুয়াডাঙ্গা. আনিছুর রহমান পুলিশ সুপার যশোর, নিজামুল হক মোল্লা পুলিশ সুপার খুলনা, আনিছুর রহমান পুলিশ সুপার মেহেরপুর, মিজানুর রহমান পুলিশ সুপার ঝিনাইদহ, এস এম মেহেদী হাসান পুলিশ সুপার কুষ্টিয়া, খান মো: রেজোয়ান পুলিশ সুপার মাগুড়া, সাজ্জাদুর রহমান পুলিশ সুপার সাতক্ষীরা, পংকজ চন্দ্র রায় পুলিশ সুপার বাগেরহাট, মো: জসিম উদ্দিন পুলিশ সুপার নড়াইল।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!