You are here
Home > কুমিল্লা সংবাদ > গ্রামে গ্রামে সমিতি করে দরিদ্র অসহায়দের কল্যাণে কাজ করুন… অর্থমন্ত্রী

গ্রামে গ্রামে সমিতি করে দরিদ্র অসহায়দের কল্যাণে কাজ করুন… অর্থমন্ত্রী

নাঙ্গলকোট সংবাদদাতা:অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ এমপি নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের উদ্দেশ্য বলেছেন, দরিদ্র অসহায়দের কল্যাণে কাজ করুন, চেয়ারম্যান মেম্বারগণ মানুষদের প্রতি আন্তরিক হতে হবে, অসহায় মানুষ গুলো আগে আপনাদের কাছে ছুটে যায়, আপনারা তাদেরকে ভালোবেসে সহযোগিতা করবেন, মানুষের ঘরে ঘরে গিয়ে দেখুন কার ঘরে খাবার নেই, খাবারের ব্যবস্থা করে দিন, কারণ এটি আপনাদের গুরু দায়িত্ব ।
রবিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর দিনব্যাপী অর্থমন্ত্রী হওয়ার পর প্রথম নাঙ্গলকোটের বিভিন্ন এলাকায় পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার প্রতি বিশ্বাস ও আস্থা রেখে আমাকে অর্থমন্ত্রীর দায়িত্ব দিয়েছে। তাই আমি আপনাদের কাছে অনেক ঋনি, আপনাদের এ ঋন কখনো শোধ করতে পারবো না, এ এলাকাতে মানুষদের দোকানপাট লুটপাট, খুন, খারাপি করা যাবে না, কারণ এই উপজেলাকে আরো সুন্দর করে সাজাবো, আপনারা আমাকে ভালোবাসেন, আমিও আপনাদেরকে ভালোবাসি।
দিনব্যাপী পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদার, জেলা আ.লীগের সহসভাপতি সালাহ উদ্দিন আহমেদ, উপজেলা আ.লীগের সভাপতি রফিকুল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউসুফ, পৌর মেয়র আব্দুল মালেক, ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, উপজেলা আ.লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নূরুল আফছার, চেয়ারম্যান সমিতির সভাপতি আবু তাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন প্রমূখ।

Top