You are here
Home > অপরাধ > নড়াইলে প্রেমে বাধা দেওয়ায হত্যা আটক-১

নড়াইলে প্রেমে বাধা দেওয়ায হত্যা আটক-১

যশোর প্রতিনিধি :প্রেমে বাধা দেয়ার জন্য নড়াইলের সাগর দাসকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পিবিআই। এ ঘটনায় গ্রেফতার দুইজনকে জিজ্ঞাসাবাদ করে সংস্থাটি এ তথ্য পেয়েছে। গ্রেফতাররা হলেন- নড়াইল সদরের উজিরপুর কুলইতলা গ্রামের কালিপদ দাসের ছেলে তপন দাস ও চিত্তরঞ্জন দাসের ছেলে মিলন দাস।
পিবিআই যশোরের অতিরিক্ত এসপি এমকেএইচ জাহাঙ্গীর হোসেন জানান, নিহত সাগর, আসামি তপন ও মিলন বন্ধু ছিলেন। বন্ধু তপনের কাছ থেকে বাকিতে গাঁজা কিনতেন সাগর। গাঁজা বিক্রির পাঁচ হাজার টাকা বকেয়া থাকায় তপন টাকা পরিশোধ করতে সাগরকে চাপ দেন। এতে সাগর টাকা দিতে অস্বীকার করে তপনকে পুলিশে ধরিয়ে দেয়ার হুমকি দেন। এছাড়া সাগরের সঙ্গে ধোপাখোলার মেয়ে বন্যার প্রেমের সম্পর্ক ছিল। বন্যার বোন বর্ষার সঙ্গে সাগরের বন্ধু মিলনেরও প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু হঠাৎ সাগরের সঙ্গে বন্যার সম্পর্ক ভেঙে যায়। এতে বন্যার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ার ইচ্ছা পোষণ করে মিলন। তাতে বাঁধা হয়ে দাঁড়ায় পুরোনো প্রেমিক সাগর। এই দুই কারণে সাগরকে হত্যার পরিকল্পনা করে তপন ও মিলন।
তিনি আরো জানান, ২৮ আগস্ট নড়াইলের ধোপাখোলা গ্রামের জিল্লুর রহমানের বাড়ির পাশে থেকে সাগরের মরদেহ উদ্ধার হয়। এ ঘটনায় নিহতের বাবা বুদোই দাস নড়াইল থানায় একটি হত্যা মামলা করেন। পরে মামলাটি তদন্তভার গ্রহণ করে যশোর পিবিআই। শুক্রবার মামলাটির তদন্ত কর্মকর্তা এসআই দ্বৈপায়ন মণ্ডল অভিযান চালিয়ে তপন ও মিলনকে গ্রেফতার করে শনিবার আদালতে সোপর্দ করেন।

Top