You are here
Home > দেশজুড়ে > ফিল্মি কায়দায় কলেজছাত্রীকে অপহরণ

ফিল্মি কায়দায় কলেজছাত্রীকে অপহরণ

পটুয়াখালী প্রতিনিধি :কলেজে যাওয়ার পথে প্রকাশ্যে ফিল্মি কায়দায় এক ছাত্রীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। সোমবার অস্ত্রের মুখে জিম্মি করে মোটরসাইকেলে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের বালিয়াচাঁদপাল এলাকায় ঘটে এ ঘটনা।
অপহরণের শিকার ওই ছাত্রী স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী। জানা গেছে, প্রায় দুই বছর ধরে ওই ছাত্রীটিকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলেন মো. সোহাগ সন্ন্যামত নামে এক বখাটে তরুণ। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ২০১৭ সালে ওই ছাত্রীটিকে প্রকাশ্যে লাঞ্ছিত করে সোহাগ।
ওই ঘটনায় ওই ছাত্রীর মা বাউফল থানায় মামলা করেছিলেন। ওই মামলায় দীর্ঘদিন কারাভোগ করলেও থেমে থাকেননি সোহাগ। ছাত্রীটিকে কলেজে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করা ছিল নিত্যদিনের ঘটনা। সোহাগের বাড়ি বগা ইউনিয়নের কৌখালী গ্রামে। তার বাবার নাম আবু তালেব ওরফে আবুল কালাম সন্ন্যামত।
ওই ছাত্রীটি সোমবার সকালে বাড়ি থেকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে ৮টার দিকে বগা-মিলঘর সড়কের চানমিয়া মাস্টার বাড়ির সামনে পৌঁছলে সোহাগের নেতৃত্বে চার-পাঁচজনের একটি দল তিনটি মোটরসাইকেল নিয়ে ছাত্রীটির গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।
এ বিষয়ে বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ওই ছাত্রীটিকে উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

Top