You are here
Home > দেশজুড়ে > বৌ-ভাতের আগে গ্রেফতার সেই ধর্ষকের জামিন

বৌ-ভাতের আগে গ্রেফতার সেই ধর্ষকের জামিন

খুলনা প্রতিনিধি :খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবি (অনার্স) পড়ুয়া সহপাঠীকে ধর্ষণে সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় করা মামলায় কর কমিশনারের ছেলে শিঞ্জন রায়কে জামিন দিয়েছে আদালত। গ্রেফতারের ২৩ দিনের মাথায় তাকে এ জামিন দেয়া হয়। রোববার বিকেলে মহানগর ও দায়রা জজ শহীদুল ইসলামের আদালতে সেই প্রেমিকা হাজির হয়ে “ জামিনে আপত্তি নেই “ এমন লিখিত অঙ্গীকার নামায় এ জামিন মঞ্জুর হয়।
সহপাঠী প্রেমিকা সাত মাসের অন্তঃসত্ত্বা থাকার পরও গত ১৪ আগস্ট অন্যত্র বিয়ে করেন শিঞ্জন রায়। ১৬ আগস্ট তার বৌ- ভাতের দিন ছিল। কিন্তু এর আগেই প্রেমিকার অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে। পরে প্রেমিকার করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।
শিঞ্জন রায়ের আইনজীবী রজব আলী জানান, রোববার ছিল এই মামলার জামিনের শুনানির দিন। মামলার বাদী শিঞ্জন রায়ের প্রেমিকা তার মা বাবাকে সঙ্গে নিয়ে আদালতে উপস্থিত হয়। বাদী আদালতে লিখিত দেন যে আসামি শিঞ্জন রায়ের জামিনে তার কোনো আপত্তি নেই। সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল হক জানান, জামিনের বিষয়ে তিনি কিছু জানেন না। তাকে মামলার তদন্তকারী কর্মকর্তা তৌহিদুর রহমান কিছু জানাননি। জামিন দেয়ার এখতিয়ার মহানগর ও দায়র জজ আদালতের রয়েছে ।

Top