You are here
Home > অপরাধ > পটুয়াখালীতে পূর্ব বিরোধের জেরে শ্রমিককে কুপিয়ে হত্যা

পটুয়াখালীতে পূর্ব বিরোধের জেরে শ্রমিককে কুপিয়ে হত্যা

পটুয়াখালী প্রতিনিধি:পটুয়াখালীর বাউফলে এক অটো শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার রাত ৮টার দিকে উপজেলার কনকদিয়া ইউনিয়নের কুম্ভখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. কবির হোসেন বয়াতী (৪০)। এ ঘটনায় জড়িত মুলহোতা প্রতিপক্ষ কুদ্দুস হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, কবির হোসেন বয়াতী ও কুদ্দুস হাওলাদরের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। সন্ধ্যায় কবির বগা বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় পূর্ব পরিকল্পিত ভাবে কুদ্দুস ও তার লোকজন কবিরকে তুলে কুদ্দুসের নিজ বাড়িতে নিয়ে যায়। পরে কবিরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। কবিরের ডাক-চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে গুরুত্বর আহত অবস্থায় ফেলে রেখে কুদ্দুস ও তার লোকজন পালিয়ে যায়। খবর পেয়ে বাউফল থানা পুলিশ কবিরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই কবির মারা যান।
বাউফল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, উভয় পক্ষের সাথে পূর্বে মারামারির ঘটনায় একটি মামলা চলমান রয়েছে। ওই মামলায় আসামি কুদ্দুস হাজতবাস করে জামিনে বের হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই মামলার জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কুদ্দুসকে আটক করেছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

Top