You are here
Home > প্রচ্ছদ > ‘আমার সমস্যা হলেই ও বুঝে যায়’

‘আমার সমস্যা হলেই ও বুঝে যায়’

বিনোদন ডেস্ক:এক সময় প্রেমের সম্পর্কে থাকলেও, এখন ক্যাটরিনা কাইফ ও সালমান খানের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক। সেই প্রভাব পড়ে পর্দাতেও। বন্ধুত্বের জন্যই দুজনের রসায়নে মুগ্ধ দর্শকরা।সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে বন্ধুত্ব নিয়ে ক্যাটরিনা বলেন, তার জীবনে কোনও সমস্যা এলেই সালমান ঠিক বুঝে যান। ক্যাটরিনার কথায়, সালমান সব সময় আমার সঙ্গে থেকেছেন। ও সব সময়ে বছরের পর বছর ধরে আমার সঙ্গে থেকে আমাকে সাহায্য করেছে।
এমনও হয়েছে আমার জীবনে খুব সমস্যা চলছে। এদিকে সালমানের সঙ্গে কোনও যোগাযোগও নেই। ওর জানার কথাও নয় আমার সমস্যার ব্যাপারে। কিন্তু সেই সময়গুলোতে ঠিক ওর সঙ্গে দেখা হয়ে যায়। ও বুঝতে পারে আমার কোনও সমস্যা হলে।
ক্যাটরিনা আরো বলেন, সালমান আমার সারা জীবনের বন্ধু। ও এমন একটা মানুষ যাকে বিশ্বাস করা যায়। ওর সঙ্গে আমার বিশেষ একটা যোগাযোগ রয়েছে বলে মনে হয়।তবে শুধু সালমানের সঙ্গে নয়। সালমানের পরিবার, বিশেষ করে তার বোন অলভিরা ও অর্পিতার সঙ্গে খুব ভাল সম্পর্ক। ক্যাটরিনার কথায়, ওরা আমার অষ্টম ও নবম বোন।
প্রসঙ্গত, সালমানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ক্যাটরিনা। সেই সম্পর্ক টেকেনি। কিন্তু সালমানের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক থেকে গিয়েছে।সালমান ও ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছিল আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে। সেই ছবিতে ক্যাটরিনার অভিনয় প্রশংসিত হয়েছে। দুজনের রসায়নেও মুগ্ধ হয়েছেন ভক্তরা।

Top