You are here
Home > দেশজুড়ে > ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর দুর্বৃত্তের হামলা

ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর দুর্বৃত্তের হামলা

জয়পুরহাট প্রতিনিধি :জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শহরের চিত্রা পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। এতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা গুরুতর আহত হলেও সভাপতি জাকিয়া রাজা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তিনি শঙ্কামুক্ত। রেজাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাতে শহরের চিত্রা পাড়া এলাকায় ছাত্রলীগের সভাপতি জাকারিয়া রাজা ও সাধারণ সম্পাদক রেজা বাসায় ফেরার পথে রেজার বাসার সামনে তারা গল্প করছিলেন। এসময ওতপেতে থাকা দুর্বৃত্তদের দল তাদের ওপর অতর্কিত হামলা করে। তারা প্রথমেই ছাত্রলীগ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে এলোপাতাড়ি মারধর করে।
এ সময় সভাপতি জাকারিয়া হোসেন রাজা বাধা দিলে তার ওপরও হামলা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। রাজা প্রাথমিক চিকিৎসা নিলেও রেজাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।এ ব্যাপারে জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান সিদ্দিক জানান, তাদেরকে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে। মামলার অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে এবং জড়িতদের গ্রেপ্তারে জোর তৎপরতা চলছে।

Top