You are here
Home > প্রচ্ছদ > স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অভিনেত্রীর

স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক: স্বামী অভিনব কোহালির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ নিয়ে পুলিশের কাছে এফআইআর করেছেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। রোববার দুপুর ১টার দিকে মুম্বাইয়ের সমতানগর থানায় মা এবং মেয়ের সঙ্গে দেখা যায় তাকে। তার পরেই জানা যায়, স্বামী অভিনব কোহালির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন শ্বেতা।
স্ত্রীর করা অভিযোগের ভিত্তিতে অভিনবকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদও করা হয়। এছাড়া কোন কোন ভারতীয় গণমাধ্যমে সংবাদ প্রকাশ করেছে, তাকে গ্রেফতার করে তদন্ত চলছে।
অভিযোগপত্রে ‘কসৌটি জিন্দেগি কে’র অভিনেত্রী জানান, ইদানীং তার স্বামী মদের প্রতি অতিরিক্ত আশক্ত হয়ে পড়েছিলেন। সে কারণেই সংসারে অশান্তি। শুধু তাই নয়, শ্বেতার আগের পক্ষের মেয়ে পলককে মদ্যপ অবস্থায় মারধরও করেন অভিনব। এ নিয়ে বলতে গেলে ধাক্কাধাক্কি করা হয় শ্বেতাকে। তার আরো অভিযোগ, পলককে মাঝে মাঝে মডেলদের অশ্লীল ছবিও দেখাতেন অভিনব। সঙ্গে গালিগালাজ করার অভিযোগও লেখা হয় এফআইআরে।
শ্বেতার অভিযোগের ভিত্তিতে এর পর পুলিশ অভিনবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করে। শ্লীলতাহানি, মারধর, ধাক্কাধাক্কি, গালিগালাজ করার মতো অভিযোগও রয়েছে সেখানে। থানায় ডেকে পাঠানো হয় অভিনবকে।
এছাড়া ইদানীং শ্বেতা এবং অভিনবের সম্পর্ক কিছুটা হলেও চিড় ধরেছিল। ২০১৩ সালে অভিনেতা অভিনব কোহালির সঙ্গে বিয়ে হয় শ্বেতার। ২০১৬ সালে তাদের সন্তান হয়, রেয়ানশ। তবে তার আগে ১৯৯৮-তে ভোজপুরী অভিনেতা রাজা চৌধুরীরকে বিয়ে করেছিলেন শ্বেতা।

Top