You are here
Home > কুমিল্লা সংবাদ > কুমিল্লা দক্ষিণ জেলা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন

কুমিল্লা দক্ষিণ জেলা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা প্রেসক্লাব, রেজি : নং ৪০৬/০৮ এর (কুমিল্লা দক্ষিণ জেলা প্রেসক্লাব) ১১ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। রবিবার (১৪ এপ্রিল ১৯ইং) দুপুরে কুমিল্লা পুদুয়ার বাজার বিশ^রোড, মহানগর (উত্তর রামপুুর) ক্লাবের নিজস্ব কার্যালয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও (২০১৯-২০২১) কার্যনির্বাহীর প্রধান বীরমুক্তিযোদ্ধা মোঃ সালাহ্উদ্দিন আহম্মদ এই কমিটি ঘোষনা করেন।
প্রধান নির্বাচন কমিশন মোঃ রেহান উদ্দিন ও সদস্য মোঃ আবু মূসা’র নির্বাচনী পক্রিয়ায় এবং সম্পন্ন আইনি পক্রিয়ায় সার্বিক সহযোগিতায় সকল সদস্য’র উপস্থিতিতে ১১ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটিতে সভাপতি, মোঃ জসিম উদ্দি চাষী (সম্পাদক দৈনিক সমাজকন্ঠ ও আমার সংবাদ জেলা প্রতিনিধি), সহ-সভাপতি, মোঃ আবুল খায়ের ( জেলা প্রতিনিধি- দৈনিক শ্যামবাজার), সহ-সভাপতি, খন্দকার দেলোয়ার (জেলা প্রতিনিধি- দৈনিক অর্থনীতির কাগজ), সাধারণ সম্পাদক, মোঃ মাহবুব কবির (জেলা প্রতিনিধি-দৈনিক বাংলাদেশ সময়), সহ-সাধারণ সম্পাদক, মোঃ রকিবুল হাসান( সদর দক্ষিণ প্রতিনিধি- দৈনিক আজকের কুমিল্লা), সাংগঠনিক সম্পাদক- এইচ এম মহিউদ্দিন (জেলা প্রতিনিধি- ডেইলি ট্রাইবুনাল ও দৈনিক সকালের সময়), অর্থ-সম্পাদক, এস.এম. মনির (সম্পাদক ময়নামতি টুয়েন্টিফোর ডটকম ও জেলা প্রতিনিধি দৈনিক তৃতীয়মাত্রা), প্রচার সম্পাদক- মোঃ মফিজুল ইসলাম( স্টাফ রিপোর্টার- সাপ্তাহিক নিরীক্ষণ),দপ্তর সম্পাদক- রেদোয়ানুর রহমান সুমন (সম্পাদক সাপ্তাহিক কুমিল্লার সময়), কার্যনির্বাহী সদস্য মোঃ সালাহ্উদ্দিন আহম্মদ (বীরমুক্তিযোদ্ধা) ও শেখ জহিরুল ইসলাম (দৈনিক সমাজকন্ঠ)।
এর আগে মোঃ জসিম উদ্দিন চাষী,মাহবুব কবির, মোঃ মফিজুল ইসলাম, এস.এম মনির ৩ জনকে (আহবায়ক) ও এইচ এম মহিউদ্দিনকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
আহবায়ক কমিটির সদস্যরা দির্ঘদিন যাছাই-বাছাই করে ছবিযুক্ত মোট ৩১ সদস্য বিশিষ্ঠ চুড়ান্ত সদস্য তালিকা কার্যনির্বাহী ও নির্বাচন কমিশনের কাছে জমা দেন। পরে সকল সদস্যে’র উপস্থিতিতে আর কোন প্যানেল না থাকায় ৩১ জন সদস্য নিয়ে এই পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মোতাহের হোসেন চৌধুরী (দৈনিক আমাদের সময়), মোঃ জহিরুল ইসলাম জহির (দৈনিক কুমিল্লার কাগজ ও মানবকথা), মোঃ শাহ আলম মজুমদার (দৈনিক সংবাদ সংযোগ) , আবুল কালাম আজাদ (আইন-আদেশ-আদালত), জসিম উদ্

দিন অসীম ( সাপ্তাহিক নিরীক্ষণ), মোঃ আবদুল আউয়াল সরকার (দৈনিক আমার প্রাণের বাংলাদেশ), মোঃ কামরুল হাসান মিন্টু (দৈনিক সমাজকন্ঠ), মোঃ নেকবর হোসেন (দৈনিক আজকের জিবন), মাও: মোঃ তাফাজ্জল হোসেন তালুকদার (দৈনিক বরুড়া কন্ঠ),মোসাঃ আফরিন নাহার রুপালী (দৈনিক শ্যাম বাজার), মোঃ মামুন সরকার (দৈনিক ডাক প্রতিদিন),মোঃ হেলাল উদ্দিন মজুমদার (দৈনিক সকালের সময়), মোঃ রিয়াজ মোর্শেদ মাসুদ (সাপ্তাহিক আমাদের অধিকার), মোঃ মেহেদী হাসান পারভেজ (দৈনিক সমাজকন্ঠ), মোঃ সোহাগ মিয়াজী (মুক্তির লড়াই), মোঃ তোফায়েল মাহমুদ বাহার (সম্পাদক, কুমিল্লা বিডি.কম), মোঃ মাইন উদ্দিন (সনি বাংলা টিভি), মোঃ মাহবুবুর রহমান (সমাজকন্ঠ),মোঃ আলমগীর চৌধুরী (সাপ্তাহিক জাতীর আলো)।

Top